Saturday, April 20, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকলমাকান্দা উপজেলাকলমাকান্দা বাজারে মধ্যরাতে আগুন

কলমাকান্দা বাজারে মধ্যরাতে আগুন

প্রান্ত সাহা বিভাস, কলমাকান্দা:
নেত্রকোনার কলমাকান্দা বাজারে বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকেআগুন লেগে যায়। খবর পেয়ে কলমাকান্দা ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়দের ঘণ্টাব্যাপী প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে আগুনে সুধাংশু সরকারের মনোহারী দোকানের গোডাউন ঘরসহ মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। তার দাবি আগুণে তার ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ সময় পাশে থাকা আরো একটি দোকানের আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার মধ্যরাতে কলমাকান্দা চাউল মহাল সংলগ্ন সুধাংশু সরকারের মনোহারী দোকান থেকে এই আগুনের সূত্রপাত। আগুনের খবর শুনে আশপাশের লোকজন আগুন নেভানোর চেষ্টা করেন। কিন্তু আগুন ক্রমেই বেড়ে যাচ্ছিল। পরে খবর পেয়ে কলমাকান্দা ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

কলমাকান্দা ফায়ার সার্ভিসের ইনচার্জ লিডার এমদাদুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে দ্রুত আমরা ঘটনাস্থলে পৌঁছি। আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুন লেগেছে।

কলমাকান্দা থানার পুলিশ পরিদর্শক তদন্ত খোকন কুমার সাহা বলেন, বাজারের টহলরত পুলিশ প্রথমে আগুন দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজনের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। প্রাথমিক ধারণা এ আগুনে প্রায় ১৫ থেকে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments