Friday, March 29, 2024
মূলপাতাঅন্যান্যকেন্দুয়ায় প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে শাড়ি, লুঙ্গি, মাস্ক বিতরণ

কেন্দুয়ায় প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে শাড়ি, লুঙ্গি, মাস্ক বিতরণ

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা নওপাড়া ইউনিয়ন প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে এলাকার অসহায় মানুষের মাঝে শাড়ি,লুঙ্গি ও মাস্ক বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার নওপাড়া বাজারে স্থাপিত প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে এলাকার অসহায় মানুষের মাঝে এসব বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলার নওপাড়া ইউনিয়নের কাউরাট গ্রামের মোঃ মন্টু মাস্টার,মোঃ রুকন উদ্দিন মেম্বার,মোঃ সাফায়ত আহমেদ।এছাড়াও নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামের মোঃ রুকমান,মোহাম্মদ মোস্তফা আহমেদ প্রমুখ।

উল্লেখঃ ২০২০ সালে উপজেলার নওপাড়া বাজারে প্রবাসীদের উদ্যোগে প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনটি যাত্র শুরু করে। উক্ত সংগঠনটিতে যারা দায়িত্বে আছেন তারা সবাই দেশের বাহিরে অবস্থান করছেন।

এ বিষয়ে মোবাইল ফোনে কথা হলে সংগঠনের সভাপতি প্রবাসী মোঃ আলিম উদ্দিন জানান,যাতে সারাটি জীবন গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে থাকতে পারের এই প্রতাশা কথা তিনি জানিয়েছেন।

এছাড়াও সংগঠনের সহ-সভাপতি মোঃ সাদ্দাম আলী। সাধারণ সম্পাদক মোঃবদরুল আমিন।
সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আহমেদ। প্রচার সম্পাদক মোঃআল মামুন সহকারী প্রচার সম্পাদক মোঃ অলি উল্লা আরমান তারা সবাই এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এদিকে শাড়ি, লুঙ্গি নিতে আসা এলাকার অসহায় অনেকে প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের সদস্যদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ ধন্যবাদ জানিয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments