Saturday, April 20, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানারীদের অগ্রযাত্রায় বেস্ট বিউটি এক্সপার্ট ২০২১ প্রতিযোগিতা নিয়ে জেলা পর্যায়ে আলোচনা

নারীদের অগ্রযাত্রায় বেস্ট বিউটি এক্সপার্ট ২০২১ প্রতিযোগিতা নিয়ে জেলা পর্যায়ে আলোচনা

নারীদের অগ্রযাত্রায় এবার বিউটিশিয়ানদেরকে জাতীয় পর্যায়ে সফল করতে বেষ্ট বিউটি এক্সপার্ট ২০২১ প্রতিযোগিতা নিয়ে জেলা পর্যায়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার রাত আটটায় নেত্রকোনা শহরের বড় বাজার ষড়ঋতু রেষ্টুরেন্টে এক আলোচনার আয়োজন করা হয়।

এতে অতিথি হিসেবে যোগ দিয়েছেন বেষ্ট বিউটি এক্সপার্ট ২০২১ প্রতিযোগিতার চেয়ারম্যান তূর্য নাসির এবং মূল সমন্বয়কারী হৃদয় সরকার।

নেত্রকোনা জেলা টিম লিডার সৈয়দা নাজনীন সুলতানা সুইটির সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন নেত্রকোনার প্রথিতযশা প্রবীণ সাংবাদিক শ্যামলেন্দু পাল। এছাড়াও জেলার বিভিন্ন পর্যায়ের বিউটি পার্লার ব্যাবসায় সফল ১৫ জন উদ্যোক্তা উপস্থিত ছিলেন।

সভায় অতিথিরা জানান, এ পেশায় এগিয়ে আসা বিভিন্ন পর্যায়ের নারীদেরকে আরো বেশি সফল ব্যাবসায়ী হিসেবে দক্ষ করে তুলতে নেয়া হয়েছে এই প্রতিযোগিতার উদ্যোগ।

বক্তারা আরও বলেন, এখন আর কোন পেশায় কোন ধরনের প্রতিবন্ধকতা নেই। যে যেই পেশাটিকে আপন করে নিচ্ছেন, সেটিতেই তিনি সফল হচ্ছেন। সভার শুরুতে অতিথিদেরকে ফুল দিয়ে বরণ এবং সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments