Friday, April 19, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনিহত স্কুল ছাত্রী মুক্তি রাণী বর্মনের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

নিহত স্কুল ছাত্রী মুক্তি রাণী বর্মনের বাড়িতে সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

সোহান আহমেদ:
নেত্রকোণায় বখাটের দায়ের কোপে নিহত স্কুল ছাত্রী মুক্তি রাণী বর্মনের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন স্থানীয় সংসদ সদস্য সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।

রবিবার দুপুরে জেলার বারহাট্টা উপজেলা প্রেমনগর-ছালিপুরা গ্রামে মুক্তির পরিবার, এলাকাবাসী ও স্বজনদের সাথে বেশকিছু সময় কাটিয়েছেন তিনি। এ সময় তার পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন প্রতিমন্ত্রী।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সবসময় সর্বোচ্চ আইনের শাসন চান। কেউ আইনের ঊর্ধ্বে নয়। কোন দুষ্কৃতিকারী অপকর্ম করে পার পাবে না। তাকে শাস্তি পেতেই হবে। শেখ হাসিনা চান দেশের সবাই শান্তিতে থাকবে এবং আগামী দিনে সকলে স্মার্ট নাগরিক হিসেবে গড়ে উঠবে।

এ সময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মানিক, বারহাট্টা উপজেলা চেয়ারম্যান মাইনুল হক কাসেম সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, (২ মে, ২০২৩ মঙ্গলবার দুপুরে প্রেমনগর ছালিপুরা গ্রামের দশম শ্রেণীর শিক্ষার্থী মুক্তি বর্মনকে কুপিয়ে আহত করে স্থানীয় বখাটে কাওসার। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এরপর থেকে ২৪ ঘন্টার মধ্যেই ওই এলাকার একটি জঙ্গল থেকে ডিবি পুলিশের একটি টিম কাওসারকে গ্রেফতার করে। মামলা দায়েরের পর তাকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। মূলত প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে কুপিয়ে খুন করেছে বলে স্বীকারোক্তি দিয়েছে আসামী কাউসার।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments