Wednesday, April 24, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদআটপাড়া উপজেলানেত্রকোনার আটপাড়া-কেন্দুয়ায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

নেত্রকোনার আটপাড়া-কেন্দুয়ায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

বিএনপির প্রতিষ্ঠাতা রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে নেত্রকোনার কেন্দুয়া ও আটপাড়ায় আড়াই হাজার দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কেন্দুয়া উপজেলার বলাইশিমূল ও আটপাড়া উপজেলার স্বরমোশিয়া ইউনিয়নের কোনাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় সহস্রাধিক হত দরিদ্র নারী পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

কেন্দুয়ার কৃতি সন্তান সিআইপি পদকপ্রাপ্ত ব্যবসায়ী ইন্জিনিয়ার মোস্তফা ই জামান সেলিমের নিজস্ব অর্থায়নে এ সকল শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন মোস্তফা ই জামান সেলিম। শুধুমাত্র শীতবস্ত্র নয় নগদ অর্থসহ হত দরিদ্র মানুষের জন্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান নেত্রকোনার (কেন্দুয়া আটপাড়া-৩) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী মোস্তফা ই জামান সেলিম।

বস্র বিতরণকালেন ওপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি মাজহারুল ইসলাম মাজু, জেলা যুবদলের সহ সাধারণ সম্পাদক রুকনুজ্জামান, কেন্দুয়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক কামুজ্জামান রিপন, এমদাদুল হক, কেন্দুয়া উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আলী ইসলাম,নাওপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি কায়েস আহমেদ, ছাত্রদলের সাধারণ সম্পাদক নাহিদ হাসান রিয়াদসহ উপজেলা বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments