Friday, April 19, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকলমাকান্দা উপজেলানেত্রকোনার কলমাকন্দায় বিদ্যুৎস্পৃষ্টে রঙ মিস্ত্রীর মৃত্যু

নেত্রকোনার কলমাকন্দায় বিদ্যুৎস্পৃষ্টে রঙ মিস্ত্রীর মৃত্যু

নেত্রকোনার কলমাকন্দায় বিল্ডিংয়ের কাজ করতে গিয়ে বৈদ্যুতিক শর্টসার্কিটে মৃত্যু হয়েছে আব্দুল গফুর (৩৫) নামে এক রঙ মিস্ত্রীর। মঙ্গলবার সকালে উপজেলা সদরের পশ্চিম বাজার এলাকায় এ ঘটনা ঘটলে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এদিকে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং আবেদন করায় ময়নাতদন্ত ছ্ড়াাই লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। নিহত আবদুল গফুর উপজেলার সদর ইউনিয়নের চকপাড়া গ্রামের সোনা মিয়ার ছেলে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পশ্চিম বাজারের একটি ২য় তলা বিল্ডিং এ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদ থেকে পড়ে তার মৃত্যু হতে পারে।
স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিম বাজারের একটি বিল্ডিং এর ২য় তলার ছাদে রাজমিস্ত্রির কাজ করছিলেন আব্দুল গফুর। এ সময় অসাবধানতাবশত বিল্ডিং এর ছাদে বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে গেলে বিদ্যুতায়িত হয়ে নিচে পড়ে যান। তাৎক্ষণিক স্থানীয়রাসহ অন্যান্য শ্রমিকরা উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মৌসুমী করিম মৌরি তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি মো. আব্দুল আহাদ খান সত্যতা নিশ্চিত করে জানান, আমরা সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করেছি। বৈদ্যুতিক শর্টসার্কিটে নিহত রংমিস্ত্রি আব্দুল গফুরের মরদেহ পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তরের জন্য প্রক্রিয়াধীন। তবে এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments