Tuesday, April 23, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকলমাকান্দা উপজেলানেত্রকোনার কলমাকান্দায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে মামলা যুবক আটক

নেত্রকোনার কলমাকান্দায় প্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে মামলা যুবক আটক

নেত্রকোনার কলমাকান্দায় ১১ বছরের এক বাক ও শ্রবণ প্রতিবন্দী শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির দাদা। রবিবার সকালে মামলার প্রেক্ষিতে কলমাকান্দা থানার পুলিশ অভিযুক্ত জুয়েল মিয়াকে (২২) আটক করে। জুয়েল মিয়া উপজেলার নাজিরপুর ইউনিয়নের কয়রা গ্রামের নেকবর আলীর ছেলে। এর আগে শনিবার দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের একটি গ্রামের ওই শিশুটির বাড়ির পাশের ধান ক্ষেতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, ওই প্রতিবন্ধী শিশুটি উপজেলা সমাজসেবা কার্যালয়ের একজন ভাতাভোগী। বেশ কয়েক বছর আগে তার বাবা প্যারালাইসিসে আক্রান্ত হয়। কিছুদিন পর তার মা অন্যত্র বিয়ে করে চলে যান। এরপর থেকে ওই শিশুটি তার দাদা-দাদীর কাছেই থাকে। শনিবার দুপুরে শিশুটি বাড়ির পাশে একটি ধান ক্ষেতের আইলে গরুর জন্য ঘাস কাটতে যায়। কিছু সময় পর দুই জন প্রতিবেশি জানান শিশুটিকে ধর্ষণ করা হচ্ছে। খবর পেয়ে তার দাদী সেখানে গেলে জুয়েল দৌঁড়ে পালিয়ে যায়। এসময় শিশুটিকে বিবস্ত্র অবস্থায় উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি মো. আবদুল আহাদ খান জানান, ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষা করার জন্য নেত্রকোনা জেলা সদর হাসপাতাল পাঠানো হয়েছে। সেইসাথে ২২ ধারায় জবানবন্দি রের্কডের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে গ্রেফতারকৃত জুয়েল মিয়াকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments