Friday, March 29, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনার পৌর এলাকা ও কেন্দুয়া অগ্নিকান্ডে একটি বাসা ও ৫ দোকান পুড়ে...

নেত্রকোনার পৌর এলাকা ও কেন্দুয়া অগ্নিকান্ডে একটি বাসা ও ৫ দোকান পুড়ে ছাই

নেত্রকোনায় পৃথক পৃথক অগ্নিকান্ডে একটি বাসা ও ৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। স্থানীয় এলাকাবাসী জানায়, জেলা শহরের আখড়ার সামনে অজহর রোড এলাকার আলাউদ্দিনের বাসায় বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরে স্থানীয় লোকজন তাৎক্ষনিক ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষণে ওই বাসা ও সামনের দোকান ঘর পুড়ে ছাই হয়ে যায়।

নেত্রকোনা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শেখ মোহাম্মদ মাহবুবুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

অপরদিকে ভোরে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার মোজাফ্ফরপুর ইউনিয়নের গগ্ডা নতুন বাজারের শহীদ মিয়া মার্কেটে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে গেছে।

স্থানীয় লোকজন জানায়, বৃহস্পতিবার ভোরে শহীদ মিয়া মার্কেটের হৃদয় মিয়ার ব্যাটারি ও ইঞ্জিনের যন্ত্রাংশের দোকানে আগুনের শিখা জ্বলতে দেখা যায়। মুহূর্তের মধ্যে তা চারপাশে ছড়িয়ে পড়লে আগুনে চারটি দোকান পুড়ে যায়।

খবর পেয়ে কেন্দুয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সহায়তায় দেড়ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

দোকান মালিকরা হলেন, ব্যাটারি ও ইঞ্জিনের যন্ত্রাংশ ব্যবসায়ী হৃদয় মিয়া, গ্যাস সিলিন্ডার ব্যবসায়ী মোস্তাক আহমেদ, চা দোকানী ইছহাক মিয়া ও কীটনাশক ব্যবসায়ী আবুল কাশেম খান। ক্ষতিগ্রস্থরা জানায়, আগুনে তাদের প্রায় ২৫ লাখ টাকা ক্ষয়-ক্ষতি হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments