Thursday, April 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় আওমীলীগের মতবিনিময় সভায় হট্টগোলে সভা পণ্ড - আহত ১০

নেত্রকোনায় আওমীলীগের মতবিনিময় সভায় হট্টগোলে সভা পণ্ড – আহত ১০

সোহান আহমেদ:
জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় হট্টগোল ও চেয়ার ছোঁড়া ছুড়ির ঘটনায় কমপক্ষে ১০নেতা কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে। যে কারণে শেষ পর্যন্ত সভাটি অনেকটাই পণ্ড হয়ে যায়। বুধবার বিকেল সাড়ে ৪টায় জেলা শহরের মোক্তারপাড়া পাবলিক হলে এ ঘটনা ঘটে।

জানাগেছে, নেত্রকোনা জেলা আওয়ামীলীগের উদ্যোগে জেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু হত্যার প্রতিরোধযোদ্ধা অসিত সরকার সজলের সমর্থনে মতবিনিময় এ সভার আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে সভা পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র নজরুল ইসলাম খান।

এতে উপস্থিত ছিলেন সহ সভাপতি হাবিবুর রহমান খান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু ও জেলা পরিষদের বর্তমান প্রশাসক প্রশান্ত কুমার রায়সহ দলটির সিনিয়র নেতারা।

সকালের আলোচনা বিকেলে হওয়ায় সভা সংক্ষিপ্ত করার লক্ষ্যে সর্বসম্মতিক্রমে সিনিয়র নেতৃবৃন্দদের বক্তব্যের মাধ্যমে শেষ করার সিদ্ধান্ত হয়।

এরই ধারাবাহিকতায় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের বক্তব্যের পর মূল দলের সাংগঠনিক সম্পাদকদের বক্তৃতার জন্য ডাকা হলে দলটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মনোয়ার জাহান সুজনকে বক্তৃতার জন্য না ডাকায় হৈচৈ শুরু করেন তিনি।

এ নিয়ে সঞ্চালক বীর মুক্তিযোদ্ধা মেয়র নজরুল ইসলাম খানের সাথে তর্কে জরিয়ে পরায় এমন হট্টগোল সৃষ্টি হয় । এক পর্যায়ে নজরুল ইসলাম খানের ছেলে জেলা যুবলীগের যুগ্ম আহয়ক জামিউল ইসলাম খান জামিও সুজনের সঙ্গে তর্কে লিপ্ত হন। এ নিয়েই চেয়ার ছোঁড়াছুড়ির ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতাকর্মী বলেন, মনোনীত হওয়ার পর মনোনয়ন জমা দেয়ার আগেই আনুষ্ঠানিক ভাবে এমন মতবিনিময় সংবর্ধনার আয়োজন অনেকটাই সমস্যার সৃষ্টি করেছে। আয়োজনটি নির্বাচন শেষ হলে করলেই ভালো হতো মনে করছেন তারা।

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি জানান, তিনি সভায় উপস্থিত ছিলেন না। তবে জানতে পেরেছেন বক্তব্য দেয়া নিয়ে কিছুটা হট্টগোল হয়েছে। তবে এমন আয়োজনে কে বা কারা বক্তব্য থেকে বাদ পড়ল তা দেখার বিষয় নয়। দলীয়ভাবে যাকে মনোনয়ন দেয়া হয়েছে তাকে নিয়ে সকলেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments