Thursday, April 18, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

নেত্রকোনায় কমিউনিটি পুলিশিং ডে পালিত

নেত্রকোনায় কমিউনিটি পুলিশিং দে উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র শান্তি শৃঙ্খলা সর্বত্র ‘ স্লোগানকে ধারণ করে আজ শনিবার সকালে পুলিশ সুপার কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়।

র‍্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মোক্তারপাড়া পাবলিক হল মিলনায়তনে এসে শেষ হয়েছে। পরে সেখানে পুলিশ সুপার মো ফয়েজ আহমেদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বক্তব্য রাখেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, সিভিল সার্জন মো. সেলিম মিয়া, এডিসি সার্বিক মো. মনির হোসেন, পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসীন আলম, স্বাবলম্বীর নির্বাহী পরিচালক বেগম রোকেয়া, প্রেসক্লাবের সম্পাদক এম মুখলেছুর রহমান খান, শিক্ষক প্রতিনিধি মো. সাইয়েদুর রহমান, পূজা উদযাপন পর্ষদের উপদেষ্টা নির্মল দাসসহ অনেকেই।

এতে জেলা সদরের ১২ টি ইউনিয়ন ও পৌরসভার ওয়ার্ড পর্যায়ের জনপ্রতিনিধিগণ, গ্রাম পুলিশ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, রাজনৈতিক, সামজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা অনুষ্ঠানে এবার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং দিবসে পুলিশের উপ পরিদর্শক আশরাফুজ্জামানকে পুরস্কিত করা হয়।

এসময় বক্তারা বলেন পুলিশই জনতা জনতাই পুলিশ এই স্লোগানটি যেন স্লোগানই না থাকে কার্যকর যেন করা হয় সেই প্রত্যাশা ব্যক্ত করেন।পুলিশ সুপার বলেন, জনগণ পুলিশকে সহযোগিতা করলে সমাজের সকল অপরাধ শুণ্যের কোঠায় নিয়ে আসা যাবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments