Friday, April 26, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় ঘুম থেকে তুলে নিয়ে শিশু ধর্ষণের ঘটনায় যুবক আটক

নেত্রকোনায় ঘুম থেকে তুলে নিয়ে শিশু ধর্ষণের ঘটনায় যুবক আটক

রাতে ঘুম থেকে তুলে নিয়ে ১১ বছরের শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে নেত্রকোনার বারহাট্টায়। আজ রবিবার ভোর রাতে উপজেলার সিংধা ইউনিয়নের মল্লিকপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় সকালে শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ অভিযোগকারীদের তথ্যমতে মুজাহিদুল ইসলাম (২৪) নামের এক প্রতিবেশীকে আটক করেছে। আটক যুবক ইসলামপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে নেত্রকোনা আধুনিক সদর হাতপাতালে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল ও স্বজনদের সূত্রে জানা যায়, শনিবার রাতে পরিবারের সবার সাথে ঘুমায় ধর্ষণের শিকার শিশুটি। পরে রাত তিনটার দিকে অপর শিশুর কান্না শুনে তার মা সহ অন্যদের ঘুম ভেঙ্গে যায়। এসময় পরিবারের লোকজন বাড়ির আশপাশ ও বিভিন্ন এলাকা খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে ভোর চারটার দিকে মোহনগঞ্জ নেত্রকোনা রেল সড়কের অতিথপুর স্টেশন এলাকা থেকে বিবস্ত্র অবস্থায় অসুস্থ শিশুকে উদ্ধার করে স্বজনরা। পরে আজ রবিবার সকালে সাতটার দিকে বারহাট্টা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে পুলিশের বারহাট্টা থানার (ওসি তদন্ত) এনামুল হক সত্যতা নিশ্চিত করে বলেন, মুজাহিদুল নামে এক যুবককে আটক করেছি। আইনানুগ প্রক্রিয়া সম্পন্ন করে কোর্টে পাঠানো হবে আসামীকে।

আধুনিক সদর হাসপাতলের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের অফিসার এস এম সেলিম জানান, সকালে ১০ টার দিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাাতালে নিয়ে আসলে তার পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে।

সেইসাথে হাসপাতাল থেকে আমাদের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) থেকে সকল ধরনের সহায়তা প্রদান করা হচ্ছে। বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান জানান, থানায় মামলা হয়েছে। আমরা দ্রুত পদক্ষেপ নিয়েছি।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments