Friday, April 19, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় স্ত্রীকে মারধর করায় স্বামী আটক

নেত্রকোনায় স্ত্রীকে মারধর করায় স্বামী আটক

ঘরের ভেতরে স্ত্রীকে মারধর করায় ফেরদৌস মিয়া (৩২) নামে এক যুবককে স্থানীয়রা আটক করে থানায় খবর দিলে নেত্রকোনা মডেল থানার পুলিশ গিয়ে তাকে আটক করে।

আজ বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ফরিদপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ ও স্থানীয়রা নির্যাতনের শিকার নারীকে হাসপাতালে ভর্তি করেছে।
স্থানীয়রাসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম জানান, ফরিদপুর গ্রামের আকলিমাকে গত কয়েক বছর আগে বিয়ে করেন আটপাড়া উপজেলার সুনুই ইউনিয়নের পিয়াজকান্দি গ্রামের হাদিস মুন্সির ছেলে ফেরদৌস মিয়া |

এরপর তাদের সংসারে একটি মেয়ে ও একটি ছেলে সন্তানের জন্ম নেয়। এদিকে সংসার চালাতে আকলিমা সাভারের অফিস ডিজাইনার ফ্যাশন লিমিটেড নামে একটি গার্মেন্টসে চাকুরি করে। কিন্তু স্বামী বসে বসে খায় কোন কাজকর্ম করে না। প্রতিমাসে আকলিমা বেতনের টাকা তুলে স্বামীর হাতে দিয়ে দেয়। এমনকি অফিসে প্রতিদিন হেটে যাওয়া আসা করে।

এদিকে টাকার জন্য এবং স্ত্রী নাইট ডিউটি করায় তাকে গত কয়েকদিন ধরে বেধড়ক মারধর করে ঘরের দরজা বন্ধ করে। এ ঘটনা দেখে স্বামীর বড় ভাই হাতে ৫০০ দিয়ে আকলিমাকে বুধবার সন্ধ্যায় বাবার বাড়ি পালিয়ে আসতে বলে। আকলিমা সন্তানদের নিয়ে রাতেই নেত্রকোনায় বাবার বাড়ি চলে আসলে স্বামী ফেরদৌসও পিছন পিছন আসে। বৃহস্পতিবার দুপুরে শ্বশুর বাড়ি এসেও ঘরের দরজা বন্ধ করে স্ত্রীকে মারধর করার সময় এলাকাবাসী ঘেরাও দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে আটক ফেরদৌসকে থানায় নিয়ে আসে। এদিকে চিকিৎসার জন্য আকলিমাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যপারে নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, আসামী আটক আছে। অভিযোগ দিলেই ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments