Wednesday, April 24, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলাপুলিশের হাত থেকে আসামি ছিনতাই।। আহত পুলিশ আসামির স্ত্রী আটক

পুলিশের হাত থেকে আসামি ছিনতাই।। আহত পুলিশ আসামির স্ত্রী আটক

নেত্রকোনায় পুলিশের হাত থেকে ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিনিয়ে নিলো স্বজনরা। শনিবার দুপুরে জেলার পুর্বধলা উপজেলার হোগলা ইউনিয়নের পুর্ব ভিকুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এসময় এক পুলিশ সহ আসামির মা আহত হন। আহতদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ আসামির স্ত্রী মাহমুদা আক্তার মিতু (৩৬) কে গ্রেফতার করে। পুর্বধলা থানার ওসি মো. শিবিরুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে। জানা গেছে, ভিকুনিয়া গ্রামের ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মৃত রজব আলীর ছেলে মো বুলবুল (২৮)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার সারে বরোটার দিকে পূর্বধলা থানা পূলিশ পূর্ব ভিকুনিয়া গ্রাম থেকে ওয়ারেন্ট ভূক্ত আসামী বুলবুলকে গ্রেফতার করে। এ সময় আসামীর ভাই নজরুল ইসলাম, মন্জুরুল ইসলাম ও আসামীর স্ত্রী পুলিশের সঙ্গে ধস্তাধস্তি করে। এ সময় ওই পুলিশ ও আসামি বুলবুলের মা আহত হন।

কিন্তু ধস্তাধস্তি করে আসামি বুলবুলকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেয় তারা। বুলবুলও পালিয়ে যায়। এদিকে বুলবুলকে ছিনিয়ে নিতে পুলিশের সাথে ধস্তাধস্তিতে পুলিশের এ এস আই আমিনুল ও বুলবুলের মা দুজনকেই পূর্বধলা হাসপাতালে পাঠনো হয়েছে। পরে পুলিশ এ ঘটনায় বুলবুলের স্ত্রীকে আটক করে।

পূর্বধলা থানার ওসি মো শিবিরুল ইসলাম আরো জানান, পূর্বধলা থানার এস আই কাদেরের নেতৃত্বে এ এস আই আমিনুল ইসলাম, এ এস আই সালাহ্ উদ্দিন ও সঙ্গীয় ফোর্স সহ ওয়ারেন্ট ভূক্ত আসামী বুলবুলকে গ্রেফতার করে।

আসামির স্বজনরা এস আই আমিনুল ইসলাম কে আহত করে আসামীকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় বুলবুলের স্ত্রীকে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments