Wednesday, April 24, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলাপূর্বধলায় পুকুরে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

পূর্বধলায় পুকুরে মাছ ধরতে গিয়ে যুবকের মৃত্যু

নেত্রকোনার পূর্বধলায় পুকুরে মাছ ধরতে গিয়ে মাসুদ মুন্সী (৩০) নামে এক যুবক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষবের গ্রামের এ ঘটনা ঘটে। মাসুদ মুন্সি ওই গ্রামেরই চাঁন মিয়া মুন্সী’র পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে মাসুদ তার বাবাকে সাথে নিয়ে বাড়ির পাশে পুকুরে মাছ ধরতে যা্ন।পুকুরে জাল ফেলে মাছ ধরার এক পর্যায়ে পুকুরের নীচে আগাছায় জাল জড়িয়ে গেলে পানিতে ডুব দিয়ে ছোটানোর চেষ্টা করেন মাসুদ।

দীর্ঘক্ষন অতিবাহিত হলে পানির উপরে না ওঠায় তার বাবা খুঁজাখুজি করতে থাকেন। এক পর্যায়ে তার চিৎকার চেঁচামেচিতে আশেপাশের লোকজন ছুটে আসলে পুকুরের পানি থেকে মাসুদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা: আজহারুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

মাসুদের ছোট ভাই আনিস মুন্সী জানান, দীর্ঘদিন ধরে আমার বড় ভাই মাসুদ মুন্সী মৃগী রোগে আক্রান্ত ছিলেন। আমরা গৃহস্থালির কাজে ব্যস্ত ছিলাম, তাই সে বৃদ্ধ বাবার সাথে পুকুরে জাল দিয়ে মাছ ধরতে যায়। পুকুরে জাল আটকে গেলে ডুব দিয়ে ছাড়ানোর চেষ্টা করে, কিন্তু আর পানি থেকে উঠতে পারেনি‌।

এ ব্যাপারে পূর্বধলা থানার উপ-পরিদর্শক আলাল উদ্দিন ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, বাড়ির সামনে পুকুরে মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে যুবকের মৃত্যু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করে লাশের সুরতহাল রিপোর্ট শেষে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments