Saturday, April 20, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলায় ভারতীয় ৭৯ বস্তা চিনিসহ আটক ১

পূর্বধলায় ভারতীয় ৭৯ বস্তা চিনিসহ আটক ১

মোস্তাক আহমেদ খান, পুর্বধলা:
নেত্রকোনার পূর্বধলায় ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা ৭৯ বস্তা (৩ হাজার ৯ শত ৫০ কেজি) চিনি জব্দ করা হয়েছে। জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) তথ্যের ভিত্তিতে স্থানীয় প্রশাসন পুর্বধলা বাজারে অভিযান চালিয়ে এসকল চিনি জব্দ করেছে।

পরে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযানে শনিবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে পূর্বধলা পাট বাজার এলাকায় শৈলেন্দ্র চন্দ্র দাসের গোডাউন থেকে চিনির বস্থা উদ্ধার করা হয়। অভিযান পরিচালনা করেন পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্স।

এ সময় দোকান মালিক শৈলেন্দ্র চন্দ্র দাস (৫০)কে আটক করা হয়। আটককৃত উত্তর পূর্বধলা গ্রামের পরেশ চন্দ্র দাসের ছেলে। জানা যায়, বাংলাদেশের সীমান্ত এলাকা থেকে গোপনে ৭৯ বস্তা চিনি মিনি ট্রাকবোঝাই করে নিয়ে আসে।

উপজেলার পাট বাজারস্থ শৈলেন্দ্র চন্দ্র দাসের গুদামে রাখার সময় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) গোপন তথ্যের ভিত্তিতে রাতেই অভিযান পরিচালনা করে চিনি এবং আটককৃতদের পূর্বধলা থানায় সোপর্দ করা হয়।

এ ব্যাপারে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ জাহিদ হাসান প্রিন্স আটক এবং চিনি জব্দের কথা স্বীকার করে জানান, তারা দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রি করে আসছিলেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments