Friday, March 29, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদমদন উপজেলামদনে ইজিবাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ

মদনে ইজিবাইক থেকে তুলে নিয়ে নারীকে ধর্ষণ

গাড়ি চালককে মারপিট করে এক নারী (৪০) কে তুলে নিয়ে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতে ভুক্তভোগীর ভাই অজ্ঞাতনামা তিন জনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেছেন। ঘটনাটি নেত্রকোনা জেলার মদন-কেন্দুয়া সড়কের কাইটাইল ইউনিয়নের বাররী নামক স্থানে শুক্রবার সন্ধ্যায় ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই নারী মদন পৌরসদরের বাসিন্দা। শুক্রবার সন্ধ্যায় মদন পৌর সদর থেকে কেন্দুয়া উপজেলায় আত্মীয় বাড়িতে যাওযার জন্য একটি ইজি বাইক যোগে রওনা হন। পথে বাররী নামক স্থানে যাত্রী বেসে ওই ইজি বাইকে ওঠে তিন বখাটে যুবক।

কিছু দূর গিয়ে রাস্তার ফাঁকা জায়গায় চালককে মারপিট করে ওই নারীকে তুলে নিয়ে যায়। পরে রাস্তার পাশের একটি নির্জন স্থানে এক বখাটে যুবক ওই নারীকে ধর্ষণ করে পালিয়ে যায়। এ সময় লোকজনের উপস্থিতি টের পেয়ে অন্য দুইজন যুবক ধর্ষণে ব্যর্থ হয়ে পালিয়ে যায়। এ ঘটনায় রাতেই ভুক্তভোগীর ভাই অজ্ঞাতনামা তিন জনকে আসামি করে মদন থানায় একটি মামলা দায়ের করেন। ওই নারীর ডাক্তারী পরিক্ষার সম্পন্ন করার জন্য শনিবার তাকে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে পাঠায় পুলিশ।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম জানান, ভুক্তভোগী নারীর ভাইয়ের অভিযোগের পরিপ্রেক্ষিতে শুক্রবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। এ মামলায় অজ্ঞাতনামা তিন যুবককে আসমি করা হয়েছে। আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। এর সাথে ভুক্তভোগীর ডাক্তারী পরিক্ষার জন্য শনিবার নেত্রকোনা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments