Friday, April 26, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদপূর্বধলা উপজেলাসাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে পূর্বধলায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে পূর্বধলায় মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

সোহান আহমেদ:
সাংবাদিককে ডেকে নিয়ে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগে নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার মেয়র মো. আলাউদ্দিন আলালের বিরুদ্ধে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও স্বারকলিপি করা হয়েছে। মঙ্গলবার (১৫ই মার্চ) দুপুর আড়াই টায় স্টেশন রোডস্থ পূর্বধলা প্রেসক্লাবে পূর্বধলায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামান আরিফের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জায়েজুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন শফিকুজ্জামান শফিক, জুলফিকার আলী শাহীন,গোলাম মোস্তফা, শিমুল সাখাওয়াৎ,মোস্তাক আহমেদ খান, আবুল মনসুর, দুলাল মন্ডল, ওয়াসীমুল বারী, শহীদুল্লাহ খান, আমিনুল ইসলাম মনি, নোমান শাহরিয়ার, নজরুল ইসলাম প্রমুখ। পরে পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ জাহিদ হাসান প্রিন্স এর নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

উল্লেখ্য দৈনিক নয়া শতাব্দী ও ৭১ টেলিভিশনের দুর্গাপুর উপজেলা সংবাদদাতা রিফাত আহমেদ রাসেল দুর্গাপুরের সোমেশ্বরী নদী থেকে পরিবেশ আইন অমান্য করে বালু উত্তোলন এবং বালু মহালের ইজারাদারদের অনিয়মের বিরুদ্ধে সংবাদ মাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু দিন ধরে লেখা-লেখি করে আসছেন। এজন্য ক্ষিপ্ত হয়ে দুর্গাপুর পৌর মেয়র আলাউদ্দিন আলাল দুর্গাপুর পৌর শহরের তার নিজের বাসায় ৯ মার্চ রাত সাড়ে ৮টার দিকে সাংবাদিক রাসেলকে ডেকে নিয়ে অসংখ্যবার অকথ্য গালাগালি করে প্রাণনাশের হুমকি দেন। এ ঘটনায় রিফাত আহমেদ দুর্গাপুর থানায় সাধারণ ডায়রি করেছেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments