Wednesday, April 24, 2024
মূলপাতাঅন্যান্যসাইকেল সাইড দেয়া নিয়ে দু-পক্ষের সংর্ঘষ ৫ জন আহত

সাইকেল সাইড দেয়া নিয়ে দু-পক্ষের সংর্ঘষ ৫ জন আহত

সাইকেল সাইড দেয়া নিয়ে দু-পক্ষের সংঘর্ষে অন্তত পাঁচজন আহত হওয়ার ঘটনা ঘটেছে নেত্রকোনার মদনে। গত রবিবার রাতে উপজেলার কাইটাইল ইউনিয়ন পরিষদ সংলগ্ন পাকা রাস্তায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ৫ জনের মতো আহত হয়েছেন। তাদের কয়েকজনকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত রবিবার বিকালে উপজেলার কাইটাইল গ্রামের রহমত আলীর ছেলে অটো চালক রাজিব মিয়া অটোরিক্সায় যাত্রী নিয়ে খাগুরিয়া গ্রামে আসেন। যাত্রী নামিয়ে ফেরার পথে সাইকেল সাইড দেয়া নিয়ে গ্রামের সাবেক ইউপি সদস্য সোহরাব মিয়ার ছেলের সাথে তর্কবির্তক হয়। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। স্থানীয়রা বিষয়টি মীমাংসা করে দিলেও রাতে আবার উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে।

এতে কয়েকজন আহত হলে তাদের মধ্যে রাজীব মিয়ার অবস্থা আশঙ্কাজনক থাকায় রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এব্যাপারে মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, শুনেছি এমন একটি ঘটনা রাতে স্থানীয় ভাবেই মীমাংসা হয়েছে। এ নিয়ে সোমবার বিকাল পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি এখনো।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments