Saturday, April 20, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাস্থানীয় ইমাম-মোয়াজ্জিনদের সাথে আ.লীগ নেতার মতবিনিময় সভা

স্থানীয় ইমাম-মোয়াজ্জিনদের সাথে আ.লীগ নেতার মতবিনিময় সভা

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোণা-৩ (কেন্দুয়া-আটপাড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক এডভোকেট আব্দুল মতিন স্থানীয় ইমাম-মোয়াজ্জিনদের সাথে মতবিনিময় সভা করেছেন।

শুক্রবার (৫ মে) দুপুরে কেন্দুয়া পৌরশহরের কমলপুর এলাকার নিজ বাসভবন আয়েশালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ইমাম ও মোয়াজ্জিনদের দোয়া প্রার্থনা করে বিভিন্ন পরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখেন, এডভোকেট আব্দুল মতিন।

তিনি বলেন, আমি আপনাদের মতো ইমাম-মোয়াজ্জিনদের দোয়া নিয়েই মনোনয়ন প্রাপ্তির আশায় মাঠপর্যায়ে আমার কার্যক্রম শুরু করতে চাই। এরপর পর্যায়ক্রমে হিন্দু ধর্মাবলম্বীদের পুরোহিত, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকম-লীসহ সকল স্তরের মানুষের সাথে মতবিনিময়ের মাধ্যমে আমি এগিয়ে যেতে চাই। আমি দীর্ঘদিন যাবত মনোনয়ন প্রত্যাশা করে আসছি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিলে যদি আমি এমপি নির্বাচিত হই তাহলে আপনাদের সবাইকে সাথে নিয়ে এলাকার সুষম ও সার্বিক উন্নয়ন করার চেষ্টা করব। আর আমাকে মনোনয়ন না দিলেও আমি আমার সাধ্যমতো আপনাদের সেবায় নিয়োজিত থাকব ইনশাআল্লাহ।

উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভূইয়া জামানের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবীর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা মোফাজ্জল হোসেন ভূইয়া, উপজেলা ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা হারুন অর রশিদ ফারুকী ও কেন্দুয়া কাঁচা বাজার মসজিদের ইমাম মাওলানা হেলাল উদ্দিন।

সভায় কেন্দুয়া পৌরশহরের সকল মসজিদের ইমাম-মোয়াজ্জিনগণ ও দলীয় নেতাকর্মীসহ স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং উপস্থিত সকলকে মধ্যহৃভোজ করানো হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments