Wednesday, February 1, 2023
মূলপাতাঅন্যান্যআর্মি সেজে প্রতারণা : অবশেষে পুলিশের হাতে ধরা

আর্মি সেজে প্রতারণা : অবশেষে পুলিশের হাতে ধরা

নেত্রকোনার মোহনগঞ্জ থেকে সেনাবাহিনী সদস্য পরিচয়ে বিভিন্ন এলাকায় প্রতারণাকারী রানা রনি (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সে বারহাট্টা থানার দুটি মামলায় সাজাপ্রাপ্ত আসামী।

নেত্রকোনা মডেল থানার ওসি (তদন্ত) মো. সোহেল রানা জানান, এস আই নাজমুল হুদা নানা প্রযুক্তির মাধ্যমে অবস্থান নিশ্চিত করে আজ রবিবার রাতে মোহনগঞ্জ উপজেলার পৌর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে নেত্রকোনা মডেল থানায় নিয়ে আসে। আটক রনি রানা বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের মধুপুর গ্রামের আব্দুল হেকিমের ছেলে।

সে বিভিন্ন সময়ে বিভিন্ন পরিচয় দিয়ে বেড়ায়। এরই ধারাবাহিকতায় নেত্রকোনা সদর উপজেলার কান্দি গ্রামে এক বাড়িতে আর্মি পরিচয় দিয়ে বিয়ে করতে ঘটক পাঠায়। পরে ধীরে ধীরে সম্পর্ক গড়ে তুলে। ওই বাড়িতে পানি তোলার মর্টার বসিয়ে দিয়ে বিশ্বাস অর্জন করে মেয়ের সাথে সম্পর্ক গড়ে। পরে মেয়েকে প্রতারণা করে নিয়ে যায় গত ৭ অক্টোবর। এদিকে মেয়ের পরিবার অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে আজ রবিবার থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশের এস আই নাজমুল হুদা বিভিন্ন ডিভাইস ব্যবহার করে তাকে ধরে আনে। গ্রেফতারকৃত প্রতারক সেনাবাহিনীর পোশাক পড়ে আর্মি পরিচয়ে এমন প্রতারণা করে আসছিলো দীর্ঘদিন ধরে। সে বারহাট্টা থানার দুটি মামলায় সাজাপ্রাপ্ত ওয়ারেন্টের আসামী ছাড়াও পুর্বধলা থানায়ও মামলা রয়েছে।

এই প্রতারক মেয়েদের সাথে প্রেম করে এবং টাকা হাতিয়ে নেয়ার কাজ করতো। পাশাপাশি চাকুরি দেয়ার নামেও টাকা হাতিয়ে নিয়েছে। এ কাজে ভাইয়ের নাম সহ বিভিন্ন নাম ব্যাবহার করে আসছিলো।

মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম সত্যতা নিশ্চিত করে জানান, সদরের আমতলে এলাকা থেকে টাকা হাতিয়ে নেয়া, মদনপুর থেকে চাকরি দেয়ার নামে টাকা নেয়ার ঘটনায় সে এর আগেও গ্রেফতার হয়েছে কয়েকবার। এছাড়া সে বিভিন্ন এলাকায় গ্রামের সহজ সরল মানুষদেরকে অফিসার সেজে বিভ্রান্তিতে ফেলে বেশ কয়েকটি বিয়েও করে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments