Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যকেন্দুয়ায় অটোরিকশা সিএনজি সংঘর্ষে এক শিশু নিহত, নারীসহ আহত ৮

কেন্দুয়ায় অটোরিকশা সিএনজি সংঘর্ষে এক শিশু নিহত, নারীসহ আহত ৮

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনা জেলার কেন্দুয়া-আঠারবাড়ী সড়কের সান্দিকোনা ইউনিয়নের হরিনগর এলাকায় অটোরিকশা ও সিএনজির সংঘর্ষের ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সোমবার বিকালের দিকে কেন্দুয়া থেকে ছেড়ে যাওয়া একটি অটোরিকশার সাথে বিপরিত দিক থেকে ছেড়া আসা একটি সিএনজির সংঘর্ষ হয়। কেন্দুয়া-আঠারবাড়ি সড়কের সান্দিকোনা ইউনিয়নের হরিনগর এলাকার হাসেম ডাক্তার বাড়ির সামনে এ সংঘর্ষ হয়। এসময় অটোরিকশা ও সিএনজিতে থাকা যাত্রীদের মধ্যে এক শিশু ও নারীসহ আটজন আহত হয়।

স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে আসে। এর মধ্যে দুইজন উপজেলা হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যায়। এছাড়া আহাদুল (৩২) ও লিপা (২১) তারা উপজেলা হাসপাতালে ভর্তি রয়েছেন। বাকি এক শিশুসহ ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য ময়মসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এর মধ্যে উপজেলার সহিলাটি গ্রামের ওয়াশিদ মিয়ার ছেলে মাহিম (৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

এছাড়া উপজেলার সান্দিকোনার হারুন মিয়ার স্ত্রী পপি আক্তার (৩০) লাল মিয়ার ছেলে খোকন মিয়া (৫০)। এবং রোয়াইবাড়ি ইউনিয়নের সহিলাটি গ্রামের আজিবর মিয়ার স্ত্রী রুজিনা আক্তার (৩০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ জানান, আহতের মধ্যে ৪জন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । এর মধ্যে এক শিশু চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বাকিরা চিকিৎসাধীন রয়েছেন। এছাড়াও অটোরিকশা ও সিএনজিটিকে থানার আটক করা হয়েছে অভিযোগের ভিত্তিতে আইন গত ব্যবস্থা দেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments