Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যকেন্দুয়ায় ইউপি নির্বাচন সামনে রেখে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

কেন্দুয়ায় ইউপি নির্বাচন সামনে রেখে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

হুমায়ুন কবির কেন্দুয়াঃ
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ১২ নং রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক তরুন সমাজসেবক মো. লুৎফর রহমান আকন্দ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থক নিয়ে এলাকায় গণসংযোগ করেছেন।

প্রতিনিনের ন্যায় মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ফতেপুর কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে নেতাকর্মীদের বিশাল বহর নিয়ে সন্ধ্যা পর্যন্ত রোয়াইলবাড়ি বাজার,নিলাম বরখিলা,কান্দিপাড়া,পাথাইরকোনা এলাকায় গণসংযোগ করেন তিনি।

এসয়য় তার সঙ্গে ছিলেন বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার আহম্মদ,জাহের উদ্দিন,আব্দুল মালেক, হাবিবুর রহমান,মঞ্জরুল হক,সাবেক ইউপি সদস্য ইসহাক মিয়া,ছাত্রনেতা আনোয়ারুল হকসহ প্রায় ৩শতাধিক আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থক।

২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার আহম্মদ বলেন,মো.লুৎফর রহমান আকন্দ একজন ক্লীন ইমেজের লোক ও সকল শ্রেণি-পেশার মানুষ তাকে পছন্দ করে।
তিনি নৌকার মনোনয়ন পায় দলমত নির্বিশেষে তাকে ভোট দেবে এবং বিপুল ভোটের ব্যবধানে নৌকার জয় হবে।নৌ

কার মনোনয়ন প্রত্যাশী মো. লুৎফর রহমান আকন্দ বলেন, আমি প্রতিদিনই দলীয় লোকজন ও কর্মীসমর্থকদের সাথে নিয়ে মানুষের দুয়ারে দুয়ারে যাচ্ছি এবং ব্যাপক সারা পাচ্ছি। দলীয় হাইকমান্ড যদি আমাকে মনোনয়ন দেন তাহলে রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের নৌকার বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ্।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments