Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যগ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ নারীর মৃত্যু

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ নারীর মৃত্যু

ফয়েজ আহম্মদ হৃদয়, মদন:
নেত্রকোনার মদনে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে শিরিন আক্তার(৪০) নামের এক নারী মারা গেছেন। আজ সোমবার বিকালে তিনি শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। শিরিন আক্তার মদন উপজেলার বাস্তা গ্রামের ছহিম উদ্দীনের স্ত্রী।

গত বৃহস্পতিবার(২২ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাস্তা গ্রামের কৃষক ছহিম উদ্দীনের রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হলে মূহুর্তের মধ্যে আগুনের লেলিনহান শিখা চার দিকে ছড়িয়ে পড়ে। তখন প্রতিবেশী কৃষক নূরুল ইসলামের বসত ঘরেও আগুন ধরে পুড়ে ছাই হয়ে যায়। মূহুর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়লে এ সময় আগুনে কৃষক রহিম উদ্দীন, রোকন উদ্দীন ও এহসান মিয়ার বসত ঘর ক্ষয়ক্ষতি হয়।

স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা চালিয়ে মদন ফায়ার সার্ভিস কে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনেন। কিন্তু কিছুক্ষণের আগুনে ৫ কৃষক পরিবারের প্রায় ৮ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ সময় আগুন নেভাতে গিয়ে শিরিন আক্তার নিজে দগ্ধ হন। পরে তাকে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শেখ হাসিনা বার্ন হাসপাতালে পাঠায়। এ ব্যাপারে মদন থানার ওসি ফেরদৌস আলম জানান, অগ্নিদগ্ধ শিরিন আক্তার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। তার পরিবারের লোকজনের সাথে আলোচনা করে উধ্বর্তন কর্তৃপক্ষের নির্দেশনায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments