Friday, July 12, 2024
মূলপাতাঅন্যান্যনবজাতকের মরদেহ উদ্ধার নেত্রকোনায়

নবজাতকের মরদেহ উদ্ধার নেত্রকোনায়

নেত্রকোনায় মগড়া নদীর পাড় থেকে একটি নবজাতকের মরদেহ উদ্ধার করেছে মডেল থানার পুলিশ। সোমবার সকালে পৌর শহরের হোসেনপুর আন্তঃজেলা বাস টার্মিনালের অদূরে মগড়া নদীর পাড়ে কলাগাছের বাগান থেকে মরদেহটি উদ্ধার করে। এ খবর শুনে সকাল থেকেই এক নজর দেখতে আশপাশের এলাকা ছোট বড় শত শত নারী পুরুষ ছুটে আসছেন।

পুলিশ জানায়, কে বা কারা ফেলে রেখে গেছে তা কেউ বলতে না পারলেও ধারণা করা হচ্ছে ভোরের দিকে অথবা সকালের দিকে কেউ হয়তো ফেলে রেখে গেছে। ঢিল দিয়ে ফেলে রাখায় শিশুটির মাথা ও মুখ দিয়ে রক্ত বের হচ্ছে।

ছেলে শিশুটির বয়স আনুমানিক সাত থেকে আট মাসের  ধারণা করা হচ্ছে। তবে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের মাধ্যমে ডিএন পরীক্ষা করে অপরাধী সনাক্ত করবে বলে জানিয়েছেন মডেল থানার পুলিশ পরিদর্শক আব্দুল জলিল।

দেখতে আসা এলাকাবাসী ও সাধারণ মানুষ বলছেন, মানুষ একটি বাচ্চার জন্য কত কি করে। লাখ লাখ টাকা খরচ করে চিকিৎসা করায়। আবার কেউ মাজারে সিন্নি দেয়। অনেক দম্পত্তির সংসার পর্যন্ত ভেঙ্গে যায় বাচ্চা না হওয়ার কারণে। আর পরিপূর্নভাবে ভূমিষ্ট হওয়ার আগেই মেরে ফেলেছে একটি শিশুকে এরা তো মানুষ নামের অমানুষ।

তারা দাবী জানান, এই অপকর্মের হোতাদের আইনের আওতায় এনে পার্কসহ বিভিন্ন জায়গায় ছেলে মেয়েদের অশ্লীল মেলামেশা বন্ধ করতে হবে। তবেই যদি এমন ধরনের জঘন্য অপরাধ বন্ধ হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments