Tuesday, April 16, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় করোনার দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন প্রতিমন্ত্রী

নেত্রকোনায় করোনার দ্বিতীয় ডোজ টিকা নিয়েছেন প্রতিমন্ত্রী

নেত্রকোনা গতকাল পৌঁছেছে করোনার দ্বিতীয় ডোজ ভ্যাক্সিন। আজ বৃহস্পতিবার সকাল থেকে শুরু হয়েছে ভ্যাক্সিন প্রদান কার্যক্রম। নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের দুতলায় টিকাদান কর্মসূচি চলছে। এতে নেত্রকোনা (সদর বারহাট্টা) ২ আসনের সংসদ সদস্য সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু দ্বিতীয় ডোজের প্রথম টিকা নিয়েছেন। এর আগেও গত ৭ ফ্রেব্রুয়ারী আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনকালে তিনি প্রথম ডোজের টিকা নিয়েছিলেন।

এ সময় জেলার সিভিল সার্জন মো. সেলিম মিয়া, পিপি অ্যাডভোকেট ইফতেখার উদ্দিন তালুকদার পিন্টুসহ প্রথম দিনের ১০ জনের অন্যরা উপস্থিত থেকে টিকা নেন।

প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু জানান, সাহস করে সকলেই টিকা নিন। সেইসাথে সচেতন থাকুন। এই সংক্রমণ বেড়ে গেছে। সচেতন থাকলে এটি রোধ করা সম্ভব হবে। তিনি আরো বলেন প্রথম ডোজের পর দীর্ঘদিনিও তিনি কোন সমস্যায় পড়েন নি। কাজেই কেউ যাতে ভয় না পান তিনি সেই আহবান রাখেন।

জেলার সিভিল সার্জন জানান, দ্বিতীয় ডোজ মোট ৩৬ হাজার টিকা এসেছে ১০ উপজেলার জন্য। এর আগে প্রথম পর্যায়ে প্রথম ডোজের ৭২ হাজার টিকা এসেছিলো জেলায়। তার মধ্যে এখন পর্যন্ত গতকাল পর্যন্ত ৫৫ হাজার ২ ৮৪ জন নিয়েছেন প্রথম টিকা। রেজিষ্ট্রেশন হয়েছে ৬৪ হাজার ৫৫৫ জনের। তিনি আরো বলেন, দ্বিতীয় ডোজের পাশাপাশি প্রথম ডোজের বাকিগুলোও দেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments