Saturday, December 3, 2022
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলানেত্রকোনায় কিশোরীদের সংবেদনশীল স্বাস্থ্য সংক্রান্ত মত বিনিময় সভা

নেত্রকোনায় কিশোরীদের সংবেদনশীল স্বাস্থ্য সংক্রান্ত মত বিনিময় সভা

গ্রামীণ পর্যায়ের কিশোরী থেকে বিভিন্ন বয়সের নারীদের সংবেদনশীল স্বাস্থ্য সচেতনতায় করনীয় বিষয়ে নেত্রকোনায় এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার (৬ অক্টোবর) সকাল ১১ টায় শহরের কাটলি এলাকায় সেরা ট্রেনিং ইনষ্টিটিউটে জেলা পর্যায়ে এই মত বিনিময় সভার আয়োজন করা হয়।

রেড অরেঞ্জ মিডিয়া এন্ড কমিউনিকেশন এর সহযোগিতায় সোসিও ইকোনমিক এন্ড রুরাল এ্যাডভান্সমেন্ট এএসোসিয়েশনের (সেরা) উদ্যোগে জেলা পর্যায়ে স্যানসেটাইজেশন এম আর/এম আর এম বিষয়ে আলোকপাত করেন নেত্রকোনা হাসপাতালের চিকিৎসক নার্স ও রিসোর্ট বৃন্দ। এতে ধর্মীয় নেতাসহ বিভিন্ন পর্যায়ের সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক ডাক্তার আনিসুর রহমান, এন ই এ আর এসের ভাইস প্রেসিডেন্ট জেন্ডার এক্সপার্ট ইমতিয়াজ পাভেল নীল, সেরার নির্বাহী পরিচালক এস এম মজিবুর রহমানসহ অন্যরা বক্তব্য রাখেন।

এছাড়াও এ নিয়ে আলোচনা করেন পরিবার পরিকল্পনা বিভাগের সদর উপজেলা অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম ও সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আহসানুল কবির রিয়াদ, সিনিয়র স্টাফ নার্স ফাতেমা আক্তার, সামাজিক সংগঠন থেকে নাইম সুলতানা লিবনসহ অন্যরা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments