Wednesday, July 10, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় চব্বিশ ঘন্টায় নতুন শনাক্ত ১৪ মৃত্যু ১

নেত্রকোনায় চব্বিশ ঘন্টায় নতুন শনাক্ত ১৪ মৃত্যু ১

নেত্রকোনায় গত চব্বিশ ঘন্টায় নতুন করে শনাক্ত হয়েছে ১৪ জন। তাদের মধ্যে নয়জন পুরুষ ও পাঁচজন নারী। আক্রান্তরা হলেন, সদর উপজেলায় চারজন, কলমাকান্দায় ছয়জন, পুর্বধলা তিনজন ও দুর্গাপুরে একজন। তাদের মধ্যে ২৪ ঘন্টায় একজনের মৃত্যু হয়েছে।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ময়মনসিংহ ল্যাবে ৩৬ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। তারমধ্যে ৩৬ টির মধ্যে চারজন শনাক্ত হয়েছেন। জেলায় এক্সপার্ট মেশিনে টেষ্ট করা হয়েছে আটজনের। তারমধ্যে শনাক্ত তিনজন। জেলায় র‌্যাপিট এন্টিজেন টেষ্ট করা হয়েছে ৪৭ জনের। তাদের মধ্যে শনাক্ত সাতজন। মোট শনাক্ত ১৪ জন। (২৪ জুন) নেত্রকোনা জেলা থেকে প্রেরিত নমুনার সংখ্যা- ১০৫+০৭=১১২ টি। (ময়মনসিংহ মেডিকেল কলেজে স্যাম্পল দিয়েছেন সাতজন)।

সূত্র আরো জানায়, পুর্বধলা উপজেলার কুড়িকুনিয়া ইউনিয়নের ধলামুলগাও নিবাসী ৫০ বছর বয়সের একজন পুরুষ বৃহস্পতিবার (২৪ জুন) সন্ধ্যায় নিজ বাড়িতে মারা যান। এর আগে সকালে তিনি পুর্বধলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়েছিলেন। যা রাতে পজিটিভ রির্পোট পাওয়া গেছে।

এর আগে বুধবার (২৩ জুন) বিকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৬৫ বছর বয়সের একজন করোনা আক্রান্ত নারী মারা গেছেন। তিনি গত ১৯ জুন নমুনা পরীক্ষায় দিলে ২১ জুন তা পজিটিভ আসে। তিনি কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের কৈলাটি গ্রামের বাসিন্দা। এ নিয়ে এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ২৮ জনের।

এ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনার সংখ্যা ১৮২০৯ টি। রির্পোট পাওয়া গছে ১৭৮৪৫ টির। জেলায় শনাক্তকৃত সর্বমোট ১৩৭০ জন। (৭.৬৮%)। গতকাল পর্যন্ত সুস্থ হয়েছেন ০৩ জন।( দুর্গাপুর-০২ ও বারহাট্টা উপজেলায়-১ জন)। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ১১৩০ জন। (৮২.৪১%)।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments