Homeঅন্যান্যনেত্রকোনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

নেত্রকোনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫

নেত্রকোনা- ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা ইউনিয়নের ঝাউসি নামক স্থানে শাহজালাল ও মহুয়া যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে আহত ১৫ যাত্রী। শুক্রবার দুপুরে নেত্রকোনা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের রায়দুম ঝাউসি এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

এসময় দুটি যাত্রীবাহী বাস সড়কের দুপাশে ধানের জমিতে গিয়ে পড়ে যায়। এতে কমপক্ষে ১৫ যাত্রী আহত হলে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে নেত্রকোনা হাসপাতাল ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা নেত্রকোনাগামী গেইটলক শাহজালাল এন্টারপ্রাইজের একটি যাত্রী বোঝাই বাস নেত্রকোনার দিকে আসছিলো।

এসময় নেত্রকোনা থেকে ময়মনসিংহগামী একটি মহুয়া যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে দ্রæতগামী দুটি বাসই সড়কের পাশে পড়ে যায়। তবে এতে ঘটনাস্থলে কেউ নিহত হওয়ার খবর পাওয়া যায়নি। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

স্থানীয়দের অভিযোগ প্রায়দিনই এই এলাকায় এমন দুর্ঘটনা ঘটে। এতে করে মানুষ আহত নিহত হন। পাশেই বিদ্যালয় রয়েছে। এই এলাকায় একটি স্পীড ব্রেকার অত্যন্ত জরুরি বলেও জানান স্থানীয়রা। গত তিনদিনে চারটি দুর্ঘটনা ঘটেছে। তারা বলেন গাড়ী চালকদের সচেতন হতে হবে। মোড়ে এসে গাড়ীর নিয়ন্ত্রণ না কমালে এভাবেই ঘটবে দুঘর্টনা। তবে মটরযান ইউনিয়নের পিকাপ ভ্যান সভাপতি মো. সেলিম মিয়া বলেন, চালকরা এখন ধীরেই চালায়। এই ঘটনাটি ঘটেছে একটি ছাগল দৌড়ে পার হচ্ছিল তাই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ