Wednesday, July 10, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় নতুন শনাক্ত ৪২ জন

নেত্রকোনায় নতুন শনাক্ত ৪২ জন

নেত্রকোনায় নতুন করে শনাক্ত হয়েছে ৪২ জন। মারা গেছেন একজন। গত চব্বিশ ঘন্টায় ময়মনসিংহ ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়েছে ১৭৯ টি। এর মধ্যে ৯ জন শনাক্ত হয়। জেলায় জিন এক্সপার্ট টেষ্ট করা হয় নাই জেলায় কোভিড র‍্যাপিড এন্টিজেন টেষ্ট করা হয়েছে ১০৭ জনের। শনাক্তকৃত ৩৩ জন।

গতকাল মোট পরীক্ষিত নমুনার সংখ্যা- ২৮৬ টি। মোট শনাক্তকৃত ৪২ জনের মধ্যে ২১ জন পুরুষ ও ২১ জন নারী।শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ২৪ জন, কলমাকান্দায় ৬ জন, বারহাট্টায় ৩ জন, আটপাড়ায় ১ জন, মদনে ২ জন, কেন্দুয়ায় ২ জন ও দুর্গাপুরে ৪ জন।

এছাড়াও গত চব্বিশ ঘন্টায় জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ২৪৪+৭৩=৩১৭ টি। (ময়মনসিংহ মেডিকেল কলেজে স্যাম্পল দিয়েছেন-৭৩জন)। এ পর্যন্ত পরীক্ষাগারে মোট নমুনার সংখ্যা ১৯৭৩৯ টি। এ পর্যন্ত ১৯৩৪০টির রির্পোট পাওয়া গেছে। জেলায় শনাক্তকৃত সর্বমোট ১৭৯৭ জন। (৯.২৯%) এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১১৯৪ জন।

মারা গেচেহ্ন কলমাকান্দা উপজেলার সিধলী শেওডাউন্দ গ্রামের ৯৬ বছর বয়সী একজন পুরুষ। তিনি গত ১ জুলাই নমুনা পরীক্ষা করে পজিটিভ হওয়ার পর থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে ৩৩ জনের।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments