Thursday, April 11, 2024
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় নবগঠিত উইম্যান্স কর্নার অনলাইন সেবা পাচ্ছে নারীরা

নেত্রকোনায় নবগঠিত উইম্যান্স কর্নার অনলাইন সেবা পাচ্ছে নারীরা

নেত্রকোনায় সাধারণ নারীদেরকে সকল ধরনের সেবা প্রদানের লক্ষ্যে আর্ন্তজাতিক নারী দিবসে গঠিত উইম্যান্স কর্নার থেকে সেবা পাচ্ছেন নারীরা।

এর আওতায় বুধবার (১০ মার্চ) বিকালে করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্থ দুই নারীকে আর্থিক সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান।

জেলা প্রশাসকের কক্ষে অনুদানকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ পরিচালক জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. মনির হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুহেল মাহমুদ, এল শাখার কর্মকর্তা মাহমুদা আক্তারসহ অন্যরা।

জেলা প্রশাসনের কার্যালয় সূত্রে জানা গেছে, এ পর্যন্ত নানা পর্যায়ের মোট ২১ জন নারী বিভিন্ন পরিমাণের অর্থ সহায়তা নিয়েছেন। ডিসি অফিস কার্যালয়ে প্রতিষ্টিত নারীদের জন্য এই সেবাদানকারী উইম্যান্স কর্নারে যে কোন বিষয়ে নারীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পরে এস এম এসের মাধ্যেমে সেবা গ্রহীতা প্রয়োজনীয় দপ্তর থেকে সেবা পাবেন।
আর্থিক সামাজিক প্রশাসনিক সকল ক্ষেত্র থেকে যাতে নারীরা বঞ্চিত না হন সেই লক্ষ্যে এই অনলাইন সেবার জন্য উইম্যান্স কর্নার স্থাপন করা হয়েছে। এটি করাই হয়েছে যাতে করে কোন একজন নারীও হয়রানির শিকার না হন।

যে যে ধরনের সমস্যা নিয়েই আসুক না কেন তাদেরকে সমস্যার ধরন অনুযায়ী সংশ্লিষ্ট দপ্তরের মাধ্যমে সেবা প্রদান করা হবে। এটি মনিটরিং হবে জেলা প্রশাসকের কার্যালয় থেকে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments