Homeসংবাদআটপাড়া উপজেলানেত্রকোনায় নৌকার মনোনীত প্রার্থীর মোটরসাইকেল শো ডাউনে গিয়ে নিহত এক আহত দুই

নেত্রকোনায় নৌকার মনোনীত প্রার্থীর মোটরসাইকেল শো ডাউনে গিয়ে নিহত এক আহত দুই

নেত্রকোনার আটপাড়া উপজেলার সুখারি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ায় প্রার্থীকে বরণ করতে মোটরসাইকেল শো ডাউনের সময় মঙ্গলবার বিকালে খাদেম আলী (৭০) নামে একজন নিহত হন। এসময় আহত হয়েছেন রশিদ (৫৬) ও আমিন (৩৬) নামের আরো দুজন। আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত খাদেম আলী বাউসা গ্রামের মৃত বাহাদুর আলীর ছেলে। ৭ নং সুখারি ইউপির আওয়ামীলীগ মনোনীত মো. শাহজাহান মিয়ার আগমনের খবরে ইউনিয়নের সমর্থকরা মোটরসাইকেল শো ডাউন করে এগিয়ে আনতে গেলে মোবারকপুর স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

আটপাড়া থানার ওসি জাফর ইকবাল সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়মনসিংহ মেডিকেলে রয়েছে। কতোয়ালি থানাধীন হওয়ায় ময়নাতদন্ত শেষে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে আমাদের কাছে হস্তান্তার করবে।

পুলিশ, স্থানীয় ও দলীয় সূত্রে জানা গেছে, আটপাড়া উপজেলার ৭ নং সুখারী ইউনিয়নের মো. শাহজাহান মিয়া গত সোমবার নৌকার মনোনয়ন পান। মঙ্গলবার তিনি ঢাকা থেকে নিজ এলাকা আটপাড়ায় আসেন।

এদিকে নৌকার মনোনয়ন পাওয়ায় সুখারী ইউনিয়নবাসীর উদ্যোগে কয়েকশ মোটর সাইকেল নিয়ে দ্জুন তিনজন করে শোডাউনের আয়োজন করে। শোডাউন টি অতিরিক্ত উল্লাসে সড়কে আতংক সৃষ্টি করে আটপাড়া হয়ে সুখারী যাওয়ার পথে মোবারক পুর নামক স্থানে তেলীগাতি থেকে একটি হ্যান্ডট্রলির সাথে ওই মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে মোটর সাইকেলে থাকা তিনজনই গুরুতর আহত হন। পরে অন্যরা তাদেরকে দ্রুত উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় চিকিসৎক মংয়মনসিংহ প্রেরণ করেন। সেখানে খাদেম আলী মারা যান এবং অন্য দুজনকে ভর্তি করা হয়।

এদিকে নেত্রকোনা জেলার বারহাট্টার ৭ টি ইউনিয়ন, আটপাড়ার ৭ টি ইউনিয়ন ও সদরের ১২ টি ইউনিয়নের মোট তিনটি উপজেলার ২৪ টি ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনীত নৌকা তুলে দেয় কেন্দ্রীয় বাছাই কমিটি। গত সেমাবার (১১ অক্টোবর) এই মনোনয়ন দেয়ার পর মঙ্গলবার (১২অক্টোবর) সকাল থেকে বিভিন্ন এলাকায় প্রার্থীর কর্মী সমর্থকদের আনন্দ মিছিল করতে দেখা গেছে। সবগুলোই ছিলো শত শত মোটরসাইকেল শো ডাউন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ