Thursday, October 5, 2023
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় পৃথক সড়কে দুর্ঘটনায় নিহত দুই আহত ৩

নেত্রকোনায় পৃথক সড়কে দুর্ঘটনায় নিহত দুই আহত ৩

লকডাউনে ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেয়ার প্রথম দিনেই নেত্রকোনায় পরপর পৃথক দুটি সড়কে সিএনজি পিকাপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে তিনজন। আজ রবিবার দুপুরে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা ইউনিয়নের সাকুয়া এলাকায় এবং নেত্রকোনা-কলমাকান্দা সড়কের পাগলাবাজার এলাকায় পরপর দুটি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে নেত্রকোনা সদরের সাকুয়া এলাকার দূর্ঘটনায় সিএনজি যাত্রী রাজিব আহমেদ রাজু (২৫) ও কলমাকান্দা সড়কেও সিএনজি যাত্রী অজ্ঞাত একজন নিহত হয়েছেন। নিহত রাজু জেলা শহরের ছোটবাজার এলাকার বিমল মিয়ার ছেলে। আহত হয়েছেন ধর্মপাশা উপজেলার নুর ইসলামের ছেলে শামছু মিয়া (৫০) সিএনজি চালক নেত্রকোনা সদরের হোসনেপুর এলাকার জামরুল (২৭) ও কলমাকান্দার হরিণাকুড় গ্রামের খোকন মিয়া (৩০)।

পুলিশ ও আহতদের সূত্রে জানা গেছে, দুপুরে একটি সিএনজি নেত্রকোনা থেকে ৫ জন যাত্রী নিয়ে কলমাকান্দার দিকে যাচ্ছিলো। এসময় পাগলা বাজারে পৌঁছতেই বিপরীত দিক থেকে আসা পিকাপভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজন আহত হলে তাদেরকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাপলে নিয়ে আসলে অজ্ঞাত একজনকে ডাক্তার মৃত ঘোষণা করেন।

অপরদিকে ময়মনসিংহ থেকে যাত্রী নিয়ে হোসেনপুর এলাকার চালক জামরুলের সিএনজিটি নেত্রকোনা আসছিলো। এসময় সদরের সাকুয়া এলকায় আসতেই বিপরীতগামী একটি পিকাপভ্যানের সাথে এটিরও মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই রাজু নামের একজন নিহত হন। আহত হয়েছেন চালক সহ আরেক যাত্রী।

নিহতের স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে হাসপাতালের চারপাশ। পুলিশের তদন্ত কর্মকর্তা এস আই আশরাফুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়েই আমরা এসেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments