Sunday, November 27, 2022
মূলপাতাঅন্যান্যনেত্রকোনায় বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ সহ ২৪৬০ পিচ মেহেদি উদ্ধার

নেত্রকোনায় বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ সহ ২৪৬০ পিচ মেহেদি উদ্ধার

নেত্রকোনার সীমান্ত উপজেলার বিভিন্ন এলাকায় সীমান্ত প্রহরী ব্যাটালিয়ন (৩১ বিজিবি) পৃথক পৃথক অভিযান চােিলয় ভারতীয় মদ জব্দসহ মেহেদি উদ্ধার করেছে। ভারতীয় মোট জব্দকৃত ১৭৫ বোতল মদ ও ভারতীয় ২৪৬০ পিচ মেহেদির আনুমানিক মূল্য ধরা হয়েছে ২,৯৯,৫০০ টাকা। তবে চোরাচালানী মালামাল উদ্ধার করতে পারলেও তারা কোন চোরাকারবারিকে আটক করতে পারেনি।

রবিবার দুপুরে বিজিবির উপ অধিনায়ক নূরুদ্দীন মাকসুদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানা গেছে এ তথ্য।
এতে উল্লেখ আছে, গত শনিবার জেলার দুর্গাপুর উপজেলার ২ নং দূর্গাপুর ইউনিয়নে অবস্থিত ভবানীপুর বিওপিতে কর্মরত নাঃ সুবেঃ মোঃ রহমতুল কবির এর নেতৃত্বে ০৬ সদস্যের টহল দল দায়িত্বে ছিলো। এসময় সীমান্ত পিলার ১১৫৪/৬-এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ভবানীপুর নামক এলাকা থেকে ১০৭ বোতল মদ জব্দ করা হয়।

অন্যদিকে ২ নং দূর্গাপুর ইউনিয়নে অবস্থিত নলুয়াপাড়া বিওপিতে কর্মরত নায়েক মোঃ জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে ০৬ সদস্যের একটি টহল দল কর্তৃক মেইন পিলার ১১৬০/৭-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গোপালপুর নামক স্থান হতে ৬৮ বোতল মদ জব্দ করে। সব মিলিয়ে মোট ১৭৫ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়।

এছাড়াও জেলার দূর্গাপুর উপজেলার ২ নং দূর্গাপুর ইউনিয়নে অবস্থিত বারমারী বিওপিতে কর্মরত সুবেদার মোঃ রুহুল আমীন এর নেতৃত্বে ০৬ সদস্যের টহল দল কর্তৃক দায়িত্বপূর্ণ সীমান্ত পিলার ১১৬২/৮-এস হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কোনা ফান্দা নামক এলাকা থেকে ২৪৬০ পিচ ভারতীয় কাবেরী মেহেদি উদ্ধার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও চোরাচালানী মালামালের সর্বমোট সিজার মূল্য-২,৯৯,৫০০ টাকা। উল্লেখ্য, কোন চোরাকারবারী আটক করা সম্ভব হয়নি বলেও জানান তারা।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments