Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যফোনে সবার কাছে মাফ চেয়ে দশম শেনির ছাত্রের আত্মহত্ম্যা

ফোনে সবার কাছে মাফ চেয়ে দশম শেনির ছাত্রের আত্মহত্ম্যা

নেত্রকোনার কেন্দুয়ায় বাবা মা সহ বোন জামাইয়ের কাছে মোবাইল ফোনে মাফ চেয়ে ভোরে গলায় গামছা পেচিয়ে দশম শেণির এক ছাত্র রিপন মিয়া (১৬) আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

বুধবার সকালে উপজেলার দলপা ইউনিয়নের বুধপাশা গ্রামে নিজ ঘরের সামনে বারান্দার চালের কুরোতে তার ঝুলন্ত লাশ দেখেতে পায় পরিবারের লোকজন। পরে খবর পেয়ে কেন্দুয়া থানার পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে পাঠায়।

কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ রিপনের পরিবারের বরাত দিয়ে জানান, রিপন এস এসসি পরীক্ষার্থী। গত এক বছর ধরে ময়মনসিংহে থাকে কোচিং করার জন্য। গত মঙ্গলবার সকালে বেলা একবার বের হয়ে যায় দুপুরে ফিরে আসে। পরে আবার সন্ধ্যার পর বের হয়ে যায়। বেশি রাত হয়ে গেলে বাবা ফোন দিলে বলে বাবা তোমরা অনেক আদর যত্ন করেছো আর করা লাগবে না। পরে বোন জামাইকে ফোন দিয়ে বলেছে অনেক সময় অনেক কথাবার্তা বলেছি মাফ করে দিয়েন। এমন ইমোশনাল অনেক কথা বলেছে।

এরপর রাতে আবার অনেকবার বাড়ির সবাই ফোন দিয়েছে কিন্তু আর ফোন ধরেনি রিপন। পরে তারা রাত সাড়ে ১১ টা পর্যন্ত অপেক্ষা করে শুয়ে পড়েছে। এরপর সকালে নিজেদের বসত ঘরের বারান্দায় একটি কুরোর সাথে গামছা প্যাচানো অবস্থায় ঝুলতে দেখেন মা। আমরা খবর পেয়ে গিয়ে লাশ উদ্ধার করি।

ওর বড় ভাই একজন সেনাবাহিনীতে রয়েছে তিনি আসলে ব্যবস্থা নেয়া হবে। এদিকে আমরা প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে মর্গে পাঠিয়েছি লাশ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments