Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যশপথ নিলেন দুর্গাপুর প্রেসক্লাবের নতুন পরিষদের সদস্যরা

শপথ নিলেন দুর্গাপুর প্রেসক্লাবের নতুন পরিষদের সদস্যরা

রিফাত আহমেদ রাসেল:
নেত্রকোনার দুর্গাপুর উপজেলা সাংবাদিকদের নিয়ে গঠিত দুর্গাপুর প্রেসক্লাবের নবম দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয় গত শুক্রবার । বিকাল তিনটা থেকে পাঁচটা পর্যন্ত বিরতিহীন চলা ভোটগ্রহণ শেষে শান্তিপূর্ণভাবে ।

নির্বাচনে সভাপতি পদে দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি এস এস রফিকুল ইসলাম রফিক (কলম)প্রতীক, সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি জামাল তালুকদার (টেবিল)প্রতীক ও সহ-সভাপতি পদে দৈনিক যুগান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি তোবারক হোসেন খোকন (কাপ পিরিচ) প্রতীক নির্বাচিত হয় ।

এরই অংশ হিসেবে রোববার সন্ধ্যায় দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি ।

এছাড়া এই সময় সহ-সাধারণ পদে রাখী দ্রং, কোষাধ্যক্ষ এইচ.এম সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক পল্টন হাজং, সম্মানিত সদস্য সিনিয়র সাংবাদিক মোঃ মোহন মিয়া, দীপক পত্রনবিশ ও আ.ফ.ম সফিউল্লাহ শপথ গ্রহণ করেন ।

শপথ বাক্য পাঠ করান প্রেসক্লাব আহবায়ক সিনিয়র সাংবাদিক সাহাদাত হোসেন কাজল ।

৯ সদস্য বিশিষ্ট এই নির্বাহী কমিটি অন্য সদস্যগনকে সাথে নিয়ে ২ বৎসরের জন্য প্রেসক্লাবের সকল কর্মকান্ড পরিচালনা করবেন ।

শপথ গ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন দুর্গাপুর প্রেসক্লাব সভাপতি (সদ্যবিদায়ী) নির্মলেন্দু সরকার বাবুল, সাংবাদিক ধ্রুব সরকার, সুমন রায়, চারণ গোপাল চক্রবর্তী, মাসুম বিল্লাহ, নাজমুল হুদা সারোয়ার, রাজেশ গৌর, শান্ত তালুকদার সহ প্রমূখ ।

২০০১ সালের স্থানীয় সাংবাদিকদের নিয়ে দুর্গাপুর প্রেসক্লাব প্রতিষ্ঠিত হয় । সিনিয়র সাংবাদিকদের হাত ধরে আজ প্রতিষ্ঠানটি ২০ বছর পেরিয়ে ২১ বছরে পা রেখেছে । দীর্ঘ এ সময়ে প্রতিষ্ঠানটির সদস্যরা সুনাম ও মর্যাদার সাথে তাদের পেশাদারিত্ব দায়িত্ব পালন করে আসছেন । এছাড়াও বস্তুনিষ্ঠ সংবাদ ও সত্যের অনুসন্ধানেও প্রতিষ্ঠানটি সুনাম রয়েছে সর্বস্তরে ।

এদিকে দুর্গাপুর প্রেসক্লাব প্রতিষ্ঠাকালে সাংবাদিকদের বিশেষভাবে সহযোগিতার জন্য তৎকালীন উপজেলা নির্বাহী কর্মকর্তা মরহুম খন্দকার আব্দুল সামি ও দুর্গাপুর সদর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান স্বর্গীয় কোকিলা হাজং বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করেন উপস্থিত সাংবাদিকরা ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments