Tuesday, April 30, 2024
মূলপাতাঅন্যান্যনিজ বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ভাই ভাবি আটক

নিজ বাড়ি থেকে যুবকের লাশ উদ্ধার ভাই ভাবি আটক

নেত্রকোনার পুর্বধলা উপজেলার জারিয়া ঘুমকান্দা গ্রামের নিজ বাড়ি থেকে লাক মিয়া ফকির (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে পুর্বধলা থানার পুলিশ লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে পাঠায়।

এদিকে মৃত্যুর কারণ জানতে মৃত যুবকের বড় ভাই তারা মিয়া ফকির (২৩) ভাবী রুমা আক্তার (১৯) ও ছোট ভাই ওমর ফারুক (১১)কে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে নেয়া হয়েছে। লাক মিয়া ওই এলাকার আবু সিদ্দিক ফকিরের মেঝো ছেলে।

পুর্বধলা থানার ওসি শিবিরুল ইসলাম জানান, আমরা প্রথমে খবর পাই লাক মিয়া বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ডাক্তার মৃত ঘোষনা করলে সেখান থেকে আবার বাড়ি নিয়ে যায়। পরে শুনলাম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এমন দু রকমের খবর পাই। খবর পেয়ে তাদের বাড়ি থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। সুরতহাল রিপোর্টেও এমন কিছু পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠিয়েছি। তার ভাই ও স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছি।

জারিয়া ইউপি চেয়ারম্যান মাজেদা খাতুন জানান, আবু সিদ্দিকের দ্বিতীয় ছেলে লাক মিয়া। আমাদের কাছেও প্রথম খবর অসে কারেন্টে শক খেয়ে মারা গেছে। এভাবেই আমরাও থানায় খবর দেই। পরে আবার খবর পাই ফাঁসিতে মারা গেছে। কিন্তু এলাকার কেউ লাশ নামাতে দেখেনি। তারাই নিজেরাই নাকি নামিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা লাগবে। পুলিশ এ ব্যাপারে জিজ্ঞাসাবাদ করছে পরিবারের লোকজনদের দেখা যাক কি বের হয়।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments