Thursday, April 11, 2024
মূলপাতাঅন্যান্যআদালতে নেয়ার পথে আসামি পালিয়ে যাওয়ায় ২ পুলিশ ক্লোজড

আদালতে নেয়ার পথে আসামি পালিয়ে যাওয়ায় ২ পুলিশ ক্লোজড

ফয়েজ আহম্মদ হৃদয়, মদন:
আদালতে নেয়ার পথে হাতকড়াসহ আসামি পালিয়ে যাওয়ার ঘটনায় দুই পুলিশ সদস্য কে ক্লোজড করা হয়েছে।পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম ও ফয়জুর রহমান কে ক্লোজড করার বিষয়টি মঙ্গলবার ((১ জুন) নিশ্চিত করেছেন নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) ফখরুজ্জামান জুয়েল। তাদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

জানা গেছে, গত রবিবার (৩০) বিকালে মদন উপজেলার কাইটাইল ইউনিয়নের খাগুরিয়া গ্রামে একটি গরুসহ কেন্দুয়া উপজেলার কাউরাট গ্রামের রমিলন মিয়ার ছেলে পলাশ (১৮) কে আটক করে জনতা। পরে তাকে মদন থানা পুলিশে সোপর্দ করা হয়।

পুলিশ রাতে তার বিরুদ্ধে নিয়মিত চুরির মামলা রজু করে পরদিন সোমবার দুপুরে (৩১ মে) দুপুরে সিএনজি যোগে নেত্রকোনা আদালতে প্রেরণ করে।

মদন থানার কনস্টেবল নজরুল ইসলাম ও ফয়জুর রহমান সিএনজি দিয়ে আসামি পলাশ কে নিয়ে যাওয়ার পথে মদন বাজার নামক স্থান থেকে হাতকড়া নিয়ে পালিয়ে যায় পলাশ।

পরে অভিযান চালিয়ে ওই রাতেই পাশের উপজেলা কেন্দুয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পুলিশের উর্ধতনরা মদন থানার দুই কনস্টেবলকে দ্বায়িত্বে অবহেলার জন্য নেত্রকোনা পুলিশ লাইনে সরিয়ে নিয়েছে।
এদিকে তদন্ত কমিটি গঠন করে তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments