Tuesday, February 27, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাএক ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত তিনি

এক ভোট বেশি পেয়ে চেয়ারম্যান নির্বাচিত তিনি

হুমায়ুন কবির কেন্দুয়া:
নির্বাচন মানেই জয় পরাজয় তা আমরা সবাই জানি তবে এই জয় যদি এক ভোট বেশি পেয়ে নির্বাচিত হন, কোন ব্যক্তি তাহলে তো এ জয় নিয়ে আলোচনা হতেই পারে।

তেমনি এক আলোচনা সৃষ্টি করে পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নেত্রকোনা জেলার কেন্দুয়ার সদর ইউনিয়ন ১০নং কান্দিউড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এক ভোট বেশি পেয়ে নির্বাচিত হয়েছে মাহাবুব আলম বাবুল নামের এই ব্যক্তি।

কেন্দুয়া উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, পঞ্চম ধাপে অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে ১০ নং কান্দিউড়া ইউনিয়নের চেয়ারম্যান পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাহাবুব আলম (বাবুল) ৩৪৮৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী তাপস ব্যানার্জী (নৌকা) পেয়েছেন ৩৪৮৪ ভোট।

এতে এই ফলাফল দেখে জানা যায়, এক ভোট বেশি পেয়ে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব আলম বাবুল ঘোড়া প্রতীকে বিজয়ী হয়েছেন।

এ বিষয়ে এক ভোটে নর্বনির্বাচিত চেয়ারম্যান মাহাবুব আলম বাবুল বলেন, ইউপি নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। তাই তিনি এক ভোট বেশি পেলেও নির্বাচিত হতে পেরেছেন।
এতে করে তিনি নির্বাচন কমিশন, আইনশৃঙ্খলা বাহিনীর সকলকে ধন্যবাদ জানিয়েছেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments