Wednesday, February 1, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাএলাকার উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিন-অপু উকিল

এলাকার উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিন-অপু উকিল

হুমায়ুন কবির, কেন্দুয়া:
আগামী ১১নভেম্বর নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার ৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

বুধবার বিকালে নির্বাচনকে সামনে রেখে সদর বানিয়াজান ইউপি নির্বাচনে নৌকার প্রার্থী এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফেরদৌস রানা আনজু’র নির্বাচনী পথসভায় অনুষ্ঠিত হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপিকা অপু উকিল। এসময় তিনি স্থানীয় লোকজন ও দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্য বলেন,আটপাড়া ইউপি নির্বাচনে এলাকার উন্নয়নের স্বার্থে বঙ্গবন্ধুর প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের বিজয় করার আহবান জানান তিনি। এছাড়াও তিনি বলেন, যারা নৌকার বিরোরীধিতা করে তারা কখনো এলাকার উন্নয়ন চায় না। তাদের ব্যাপারে স্থানীয় লোকজন ও নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানান।

সভায় বানিয়াজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম ঈসা খানের সভাপতিত্বে এবং ওয়ামীলীগ নেতা বাবু উজ্জ্বল দত্তের সঞ্চালনায় অন্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ নূর খান মিঠু, শামছুর রহমান লিটন, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী খায়রুল ইসলাম, মীর মেহেদী হাসান টিটু, তুহিন খান, উপজেলা আওয়ামীলীগ নেতা মোজাম্মেল হক, সুলতান উদ্দিন, নিরঞ্জন পাল, মহিলা নেত্রী নাসরিন আক্তার প্রমুখ।

তাছাড়া সভায় উপস্থিত ছিলেন কেন্দুয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কামরুল হাসান ভূঞা, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর ভূঞা, শিক্ষা ও মানব সম্পাদ বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দীকুর রহমান, কেন্দুয়া উপজেলা সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মহসিন, সাবেক ছাত্র নেতা রুজেল, আনোয়ারসহ আটপাড়া উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মী বৃন্দ।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments