Homeসংবাদদূর্গাপুর উপজেলাওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির বাড়িতে পেট্রোল হামলার অভিযোগ

ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির বাড়িতে পেট্রোল হামলার অভিযোগ

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাবেক কাউন্সিলর মতিউর রহমান মতির বাড়িতে একদল সন্ত্রাসীর পেট্রোল হামলা চালিয়ে আগুন দেয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার ভোররাতে পৌর শহরের দক্ষিণ পাড়ায় মতির নিজ বাসভবনে এই হামলার ঘটনা ঘটে।

এতে আগুনে পুড়ে যায় দুটি মোটরসাইকেল, বৈদ্যুতিক সরঞ্জাম সহ বিভিন্ন আসবাবপত্র। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পান মতিউর রহমান।

ক্ষতিগ্রস্থ এবং স্থানীয়রা জানান, ভোররাতে বাড়ির পিছন দিয়ে ওয়াল টপকিয়ে বাড়িতে প্রবেশ করে কয়েকজন দুর্বৃত্ত। এ সময় বাড়ির গ্রিলের ফাঁক দিয়ে বারান্দায় থাকা দুইটি মোটরসাইকেল ও কাপড় রাখার আলনায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায় তারা। পরে আগুন দেখে মতিউর রহমানের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পানি ও বালুর সাহায্যে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ততক্ষনে পুড়ে যায় মোটরসাইকেলসহ অন্যান্য আসবাবপত্র। তবে বিস্ফোরণের হাত থেকেও রক্ষা পায় গাড়ির তেলের ট্যাংকি সহ রান্না ঘরে রাখা গ্যাস সিলিন্ডারও। এই ঘটনার তীব্র নিন্দা ও হামলাকারীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

মতিউর রহমান বলছেন, তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা চালিয়েছেন সন্ত্রাসীরা। এদিকে দ্রুত হামলাকারীদের আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছেন ‌দুর্গাপুর থানার ওসি শাহ্ নুর এ আলম।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ