Homeসংবাদনেত্রকোণা সদর উপজেলাকরোনাকালীন শিক্ষা ব্যবস্থার বর্তমান অবস্থা নিয়ে মত বিনিময় সভা

করোনাকালীন শিক্ষা ব্যবস্থার বর্তমান অবস্থা নিয়ে মত বিনিময় সভা

নেত্রকোনায় করোনাকালীন প্রাথমিক শিক্ষার বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ করনীয় শীর্ষক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সভায় আয়োজন করা হয়েছে।
মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় স্থানীয় বেসরকারি সংস্থা সেরা ও গণ স্বাক্ষরতা অভিযানের আয়োজনে সভায় নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

এতে বিশেষ করে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন, জনপ্রতিনিধি, সরকারি বেসরকারি ও রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সেরার নির্বাহী পরিচালক এস এম মজিবুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক কাজি মো আবদুর রহমান।

এছাড়া অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকারের উপ পরিচালক (ডিডিএলজি) জিয়া আহমেদ সুমন, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো ওবায়দুল্লাহ, সাবেক শিক্ষা কর্মকর্তা ও প্রবন্ধ উপস্থাপক এ কে এম রিয়াজুল ইসলাম, পিটি আই সুপারিন্টেন্ডেন্ট জাহানারা খাতুন, সিংহের বাংলা ইউনিয়নের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রহিম, কেন্দুয়া উপজেলা শিক্ষা অফিসার মো. ছানোয়ার হোসেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, সম্পাদক এম মুখলেছুর রহমান, সাংবাদিক আলপনা বেগম প্রমুখ।

সভায় জাতীয় ভাবে প্রাথমিক শিক্ষার্থীদের নিয়ে তৈরি করা জরিপের সাথে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বিরিশিরি ইউনিয়নের ২১১ জন শিশুর উপর জরিপ চালিয়ে তা উপস্থাপন করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ