Tuesday, April 16, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদনেত্রকোনা সদর উপজেলাকরোনা পরিস্থিতিসহ সার্বিক উন্নয়ন বিষয়ক সাংবাদিকদের সাথে মতবিনিময়

করোনা পরিস্থিতিসহ সার্বিক উন্নয়ন বিষয়ক সাংবাদিকদের সাথে মতবিনিময়

নেত্রকোনায় করোনা পরিস্থিতিসহ সার্বিক উন্নয়ন ও সাম্প্রতিক বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১২ টায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে, জেলা প্রশাসক কাজি মো আবদুর রহমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় করোনা পরিস্থিতি মোকাবেলাসহ জেলার সার্বিক উন্নয়ন চিত্র তুলে ধরাসহ প্রশাসনের পক্ষ থেকে প্রস্তাবিত বঙ্গবন্ধু চত্বর নির্মাণ বিষয়ে তথ্য তুলে ধরা হয়।

এসময় জেলা প্রশাসক জানান, এ পর্যন্ত ৪০৫৮ জন কোভিড আক্রান্ত হয়েছে। মোট মৃত্যু হয়েছে ১০১ জনের। আইসোলেশনে রয়েছে ১৬৮৭ জন। তারমধ্যে হাসপাতালে আইসোলেশনে রয়েছে ৩০ জন। এই করোনা মোকাবিলায় ভ্যাক্সিন এসেছে জেলায় ২,৫৩,৬০০। রেজিষ্ট্রেশন হয়েছে ১,৯৭,৮২২ জনের। সিনোফার্মার ভ্যাক্সিন গ্রহণ করেছে ১ লক্ষ ৮ হাজার ৩৮ জন। এস্ট্রোজেনেকার ভ্যাক্সিন নিয়েছে ৫৮,১১৮ জন।

সভায় প্রজেক্টরের মাধ্যমে সার্বিক চিত্র উপস্থাপন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাহমুদ। এছাড়াও স্থানীয় সরকারের উপ পরিচালক (ডিডি এলজি) জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো মনির হোসেনসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও জেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত থেকে জেলার সার্বিক উন্নয়ন এগিয়ে নেয়ার স্বার্থে তাদের মতামত তুলে ধরেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments