Saturday, December 3, 2022
মূলপাতাঅন্যান্যকরোনা ভাইরাসের টিকা নেয়ার সময় কুদ্দুস বয়াতী এমন করলেন কেন!

করোনা ভাইরাসের টিকা নেয়ার সময় কুদ্দুস বয়াতী এমন করলেন কেন!

হুমায়ুন কবির, কেন্দুয়া: নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলা হাসপাতালে গত ১৬ ফেব্রুয়ারী করোনা ভাইরাসের টিকার প্রথম ডোজ নিয়েছেন লোকসংগীত শিল্পী কদ্দুস বয়াতী।

কদ্দুস বয়াতীর বাড়ি কেন্দুয়া উপজেলা কান্দিউড়া ইউনিয়নের দীর্ঘলকুশা (রাজিবপুর) গ্রামে। এ সময় হাসপাতালে ডাক্তার,নাস সহ আরো অনেকের উপস্থিতিতে কদ্দুস বয়াতীর টিকা নেয়ার সময় কোন ব্যক্তি একটি ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট করে দেয়। কদ্দুস বয়াতী টিকা নেয়ার সময় এমন ছবি কে তুলে ফেইসবুকে পোষ্ট করেছে তার সঠিক কোন নাম বা ফেইসবুক পেইজে নাম জানা যায়নি।

তবে করোনা ভাইরাসের টিকা নিতে গিয়ে এ কেমন ছবি তুললেন কুদ্দুস বয়াতি! বা এমন করলেন কেন? এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে লাইক কমেন্ট। ছবিটি দেখে ধারনা করা হয়েছে। কুদ্দুস বয়াতি করোনা ভাইরাসের টিকা নিতে গিয়ে তিনি প্রচণ্ড ব্যথা পেয়েছেন। যে কারনে কদ্দুস বয়াতীর মুখ বেটকেয়ি দিয়েছেন।

কদ্দুস বয়াতীর এমন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে মানুষের টিকা নেয়ার আগ্রহ কমে যাবে না তো? এনিয়ে ও সচেতন মহলের মাঝে চলছে আলোচনা। এই ছবির বিষয়ে শুক্রবার (১৯ফেব্রুয়ারী) সন্ধ্যায় কুদ্দুস বয়াতীর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি একজন লোকসংগীত শিল্পী অভিনয় গান আমার পেশা। আমি করোনা ভাইরাস থেকে মানুষকে সুরক্ষিত রাখতে গান পরিবেশ করেছি। এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য করোনা ভাইরাসের টিকা এনে দিয়েছেন। আমি ও করোনা ভাইরাসের টিকা গ্রহন করেছি। আমি আমরা সবাই মিলে আবার ঘুরে দাঁড়াব ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। আমরা যারা গান পরিবেশন করি, আমরা আবার অভিনয় করব গান গাইব। এই আনন্দে আমি আত্মহারা হয়ে একটু অভিনয়ের মাধ্যমে টিকা গ্রহন করেছি।

তবে কে বা কারা আমার অজানতে এমন একটি অ্যাঙ্গেল থেকে ছবিটি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করেছে। তা আমি বলতে পারবনা। টিকা নেয়ার এমন ছবি দেখে মানুষের টিকা নেয়ার আগ্রহ কমে যাবে না তো? এ প্রশ্নের জবাবে কদ্দুস বয়াতী বলেন,ছবি দেখে মানুষের টিকা নেয়ার আগ্রহ কমবে না। সারাদেশের  মানুষ আমাকে জানে আমি অভিনয় করে কথা বলতে পছন্দ করি। তাছাড়া আমার ফেইসবুক পেইজে টিকা নেয়ার একটি ভিডিও পোষ্ট করছি এতে বিস্তারিত বলা আছে।

তিনি আরো বলেন, আমি ভাল আছি সুস্থ আছি। আমার খুব আনন্দ হচ্ছে। আবার আমি গানের জগতে ফিরব। তাই তিনি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments