Tuesday, November 29, 2022
মূলপাতাঅন্যান্যকলমাকান্দায় ইউটিসিএল স্বেচ্ছাসেবী সংগঠনের মাস্ক বিতরণ

কলমাকান্দায় ইউটিসিএল স্বেচ্ছাসেবী সংগঠনের মাস্ক বিতরণ

নেত্রকোনার কলমাকান্দায় করোনা ভাইরাসের(কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি ও মাস্ক বিতরণ কর্মসূচি করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ইউটিসিএল। উপজেলার নাজিরপুর বাজার থেকে শুরু করে রহিমপুর, রামপুর, হরিপুর ও চকবাজারসহ উপজেলার বিভিন্ন বাজার ও রাস্তাঘাটে লোকজনেদেরকে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়।
আজ বুধবার (২৪ মার্চ) সকাল ১০ টায় স্বেচ্ছাসেবী দল এ কর্মসূচি শুরু করে । এ কর্মসূচির আওতায় কলমাকান্দা উপজেলার প্রায় ১ হাজার মানুষকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করাসহ মাস্ক বিতরণ করা হয়।
মাস্ক বিতরণে আর্থিকভাবে সহায়তা করে ২ নং নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল কুদ্দুস বাবুল।
এ বিষয়ে জানতে চাইলে, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা শফিকুল ইসলাম জানান, ২০২১ সালের মার্চ মাসের শুরু থেকেই বাংলাদেশসহ বিশ্বের অন্যান্য দেশে নতুন করে করোনা ভাইরাসে সংক্রমণের হার বাড়তে থাকে। এমতাবস্থায় করোনার সংক্রমণ রোধে জনগণেকে সচেতন করতেই আমাদের এ উদ্যোগ। । সুতরাং সবাই সচেতন হোন, করোনা ভাইরাস প্রতিরোধ করুন।
উল্লেখ্য, একতা,সততা,সহযোগিতা ও নেতৃত্ব এই চারটি বিষয়কে সামনে রেখে ২০২০ সালে ইউটিসিএল স্বেচ্ছাসেবী সংগঠনের যাত্রা শুরু হয়। নাজিরপুর ভিত্তিক সংগঠনটি জন্মলগ্ন থেকেই অসহায় মানুষদের সাহায্য প্রদান, ছাত্রদের মানসিক বিকাশ সাধনে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানামুখী কাজকর্ম করে আসছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments