Wednesday, June 12, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ার গুরুত্বপূর্ণ দুই কর্মকর্তা করোনায় আক্রান্ত

কেন্দুয়ার গুরুত্বপূর্ণ দুই কর্মকর্তা করোনায় আক্রান্ত

হুমায়ুন কবির, কেন্দুয়া:
সারাদেশব্যাপী যখন করোনার নতুন ধরন ওমিক্রন হানা দিয়েছে। এরমধ্যে বেশ কিছু বিধিনিষেধ জারি করেছেন সরকার। ঐ সব বিধিনিষেধ বাস্তবায়ন ও মানুষকে ঘরে রাখতে সচেতন এবং সর্তক করতে দ্বায়িত্ব পালন করছেন প্রশাসনের কর্মকর্তারা।

এমনি নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার দুইজন গুরুত্বপূর্ণ কর্মকর্তা মানুষকে ঘরে রাখতে সচেতন করতে সরকারের বিধিনিষেধ বাস্তবায়নে মাঠ পযার্য়ের কাজ করতে গিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।

তারা হলেন, কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. মইনউদ্দিন খন্দকার ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন।

প্রথমে গত সোমবার (২৪ জানুয়ারি) ইউএনও মো. মইনউদ্দিন খন্দকার করোনা পজেটিভ খবরটি প্রচার হয়।
এরপর সোমবার (৩১ জানুয়ারি) সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন করোনা পজেটিভ হয়েছেন বলে খবর পাওয়া যায়। এই দুই কর্মকর্তা চিকিৎসকের পরামর্শে নিজ নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জনা যায়। তবে ইউএনও মো. মইনউদ্দিন খন্দকার কিছুটা আগের চেয়ে সুস্থ হয়েছেন বলে জানা যায়।

দুই কর্মকর্তাই করোনার নতুন ধরণ ওমিক্রন থেকে মানুষকে সচেতন এবং সর্তক করতে প্রচার প্রচারণা চালিয়েছেন। অবশেষে তারা নিজেরাই করোনার নতুন ধরন ওমিক্রনে আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

এ খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে, সাধারণ জনগনের মাঝে কিছুটা সচেতন ও সর্তকতা লক্ষ্য করা যায়। তবে অনেকে বলেছেন, উপজেলা পর্যায়ে সরকারের গুরুত্বপূর্ণ দায়িত্বে থাকা দুই কর্মকর্তা অসুস্থ হওয়াতে সাধারণ জনগনের কিছুটা ভোগান্তি পোহাতে হবে। কারণ হিসেবে অনেকে বলছেন, উপজেলা পর্যায়ে দুই কর্মকর্তা দিবারাত্রি সাধারণ জনগণ থেকে শুরু করে সকল পেশার মানুষদের সেবা দিয়ে থাকেন।

এছাড়া উপজেলা আইন শৃংখলা ঠিক রাখতে পুলিশের পাশাপাশি এই দুই কর্মকর্তার ভূমিকা ও কঠোর ভাবে পালন করতে হয়। তাই এই দুই কর্মকর্তার সুস্থতা কামনা করেছেন উপজেলাবাসীর

এদিকে নেত্রকোনা জেলা সিভিল সার্জন অফিস সুত্র মতে গত ২৪জানুয়ারি থেকে ৩১জানুয়ারি পর্যন্ত কেন্দুয়া উপজেলায় ১১জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments