Friday, June 7, 2024
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় এক মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক, থানায় মামলা

কেন্দুয়ায় এক মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক, থানায় মামলা

নেত্রকোণার কেন্দুয়ায় এক কওমী মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের অভিযোগে ওই মাদরাসার শিক্ষক রহমত উল্লাহ (১৯) কে আটক করেছেন কেন্দুয়া থানার পুলিশ।

পুলিশ সুত্র মতে, আটক শিক্ষক রহমত উল্লাহ (১৯) তার বাড়ি পাশ্ববর্তী গৌরিপুর উপজেলার, অচিন্তপুর ইউনিয়নের, খালিজুড়ী গ্রামের হাবিবুর রহমানের ছেলে। স্থানীয় লোকজন জানান, রহমত উল্লাহ কেন্দুয়া উপজেলার দৈলা আহমদিয়া ফিহজুল উলুম কওমী মাদ্রাসার শিক্ষক। ঘটনাটি শুক্রবার গভীর রাতে ওই মাদরাসায় ঘটেছে বলে জানা যায়।

ভিকটিমের বরাদ দিয়ে পুলিশ ও স্থানীয় সুত্র মতে জানা যায়, ভিকটিমকে মাদরাসার শিক্ষক রহমত উল্লাহ শুক্রবার গভীর রাতে মুখ চেপে ধরে মাদ্রাসার বারান্দায় বলাৎকার করে। পরে সকালে ভিকটিম ঘটনাটি মোবাইল ফোনে তার বাবা, মা, কে জানালে, তার পরিবারের সদস্যরা মাদ্রাসায় এসে ভিকটিমের কাছ থেকে ঘটনার বিষয়ে বিস্তারিত শুনে স্থানীয় চেয়ারম্যানকে জানান। পরে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক থানায় সংবাদ দিলে পুলিশ শিক্ষক রহমত উল্লাহ কে মাদ্রাসা হতে আটক করে।

এ বিষয়ে উপজেলা ৩নং দলপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.শাহিন মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভিকটিমের পরিবারের সদস্যর মাধ্যমে খবর পেয়ে ঘটনার স্থল মাদরাসায় গিয়ে ঘটনার বিষয় জেনে কেন্দুয়া থানায় খবর দিলে পুলিশ মাদরাসা থেকে ওই শিক্ষকে আটক করেন।

এ ব্যপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলী হোসেন পিপিএম বলেন, স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে খবর পেয়ে মাদরাসা হতে শিক্ষক রহমত উল্লাহকে আটক করা হয়েছে এবং ভিকটিমের বাবা বাদী হয়ে ওই মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করেছেন আইনি কার্য্যক্রম চলমান আছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments