Homeসংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় গ্রাম্য শালিসের নামে দুই লক্ষাধিক টাকা আদায়ের অভিযোগ

কেন্দুয়ায় গ্রাম্য শালিসের নামে দুই লক্ষাধিক টাকা আদায়ের অভিযোগ

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বাঘবের গ্রামের মনজুরুল হক ভূইয়া , সুলতান উদ্দিন ভূইয়ার নাম উল্লেখ করে, একই গ্রামের শাহালমসহ ১৩টি পরিবারের সদস্যরা নেত্রকোনা জেলা পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর মনজুরুল হক ভূইয়া ও সুলতান উদ্দিন ভূইয়ার লোকজন সমতীত ইউপি সদস্য প্রার্থী আল-মামুন অপুর পরাজয়কে কেন্দ্র করে গ্রাম্য শালিসের নামে মনজুরুল হক ভূইয়া ও সুলতান উদ্দিন ভূইয়ার লাঠিয়াল বাহিনী দ্বারা। এই গ্রামের শাহাআলম ও হরুনুর রশিদ, আব্দুল সাত্তার গংদের উপর নির্যাতন চালায় এবং ১৩টি পরিবারের নিকট থেকে দুই লক্ষাধিক টাকা জরিমানার টাকা আদায় করেন।

তাই তারা আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে আবার ও হামলা ও নির্যাতনের শিকার হতে পারে বলে আশঙ্কা করছেন। এইসব সন্ত্রাসী কর্মকান্ডের হাত থেকে বাঁচতে ভুক্তভোগী পরিবারের সদস্য শাহাআলম সহ অন্যন্যা প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এ বিষয়ে জানতে সোমবার উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বাঘবের গ্রামে গিয়ে কথা হয়, মনজুরুল হক ভূইয়া, সুলতান উদ্দিন ভূইয়া, বীর মুক্তিযোদ্ধ কাজিম উদ্দিন, সাবেক মেম্বার জৈন উদ্দিন ও ফজলুর রহমান ভূইয় সঙ্গে , এসময় তারা এ অভিযোগ অস্বীকার করে বলেন, এ রকম কোন ঘটনা ঘটেনি।

তারা বলেন,উপজেলার সান্দিকোনা ইউনিয়নের হরিনগর গ্রামের নির্বাচিত ইউপি সদস্য শাহিন মিয়ার লোকজন বাঘবের গ্রামের বীর মুক্তিযোদ্ধ কাজিম উদ্দিনের বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট করে। এ ঘটনায় থানায় মামলাও হয়। তারা বলেন, বীর মুক্তিযোদ্ধ কাজিম উদ্দিনকে সহায়তা দিতে সারা গ্রামবাসির কাছ থোকে আর্থিক সহায়তা নেয়া হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ