Wednesday, February 1, 2023
মূলপাতানেত্রকোনার সংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় জাতীয় পার্টির নির্বাচনীয় অফিস ভাংচুর

কেন্দুয়ায় জাতীয় পার্টির নির্বাচনীয় অফিস ভাংচুর

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনা জেলার কেন্দুয়ার বলাইশিমুল ইউনিয়ন পরিষদ নিবার্চনে জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল আউয়াল মন্ডলের নির্বাচনীয় অফিস ভাংচুরের অভিযোগ উঠেছে। একই ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম আহমেদের কর্মী সমর্থকদের বিরুদ্ধে।

এ বিষয়ে বলাইশিমুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসার যুব উন্নয়ন কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুল আউয়াল মন্ডল।

লিখিত অভিযোগে জাতীয় পার্টির মনোনীত চেয়ারম্যান প্রার্থী লিখেছেন, মঙ্গলবার বিকালে ইউনিয়নের রাজিবপুর বাজারে নির্বাচনী কার্যালয়ে আওয়ামীলীগ প্রার্থীর আব্দুর রহিম এর সমর্থকরা জাতীয় পার্টির নির্বাচনী কার্যালয় ভাংচুরসহ পোষ্টার ব্যানার ছিড়িয়া আগুন দিয়া পুড়াইয়া দিয়াছে।

এতে করে চেয়ার ও আসবাবপত্র সহ কমপক্ষে এক লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এছাড়াও জাতীয় পার্টির কর্মীদের কে প্রাণ নাশের হুমকি দেয় এবং কর্মীদের মারপিট করেছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ ব্যাপারে বুধবার কেন্দুয়া উপজেলা বলাইশিমুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসার যুব উন্নয়ন কর্মকর্তার আতার আলী বলেন, মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় পার্টির অফিস ভাংচুরের বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। পাশাপাশি আওয়ামী লীগের প্রার্থীর অফিস ভাংচুর করা হয়েছে। এই বিষয়ে আওয়ামী লীগের প্রার্থীর পক্ষ থেকে আরো একটি লিখিত অভিযোগ পেয়েছি। দুইটি অভিযোগ কেন্দুয়া থানার ওসির কাছে পাঠানো হয়েছে, পুলিশ তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবেন।

ভাংচুরের বিষয়ে জানতে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রহিম আহমেদ মুঠোফোনে বলেন, জাতীয় পার্টির লোকজন নৌকার পোষ্টারের উপর লাঙ্গলের পোষ্টার লাগায় এতে বাধা দিলে। জাতীয় পার্টির লোকজন তাদের অফিস নিজেরা ভেঙ্গেছে। এছাড়াও তারা নৌকার নির্বাচনীয় অফিস ভাংচুর করেছে।

অভিযোগের ভিত্তিতে কেন্দুয়া থানার ওসি কাজী শাহ নেওয়াজ ও কেন্দুয়া আটপাড়ার সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জুনাঈদ আফ্রাদ ঘটার স্থাল পরিদর্শন করেছেন।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

সর্বশেষ সংবাদ

Recent Comments