Saturday, February 24, 2024
মূলপাতাঅন্যান্যকেন্দুয়ায় জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল

কেন্দুয়ায় জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনা জেলার কেন্দুয়া পৌরশহরে শনিবার রাতে পৌরশহরের কমলপুর মহল্লার বাংলাদেশ সুপ্রিম কোর্টের এডভোকেট ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক এবং সাবেক ছাত্রলীগ নেতা এডভোকেট মোঃ আব্দুল মতিন এর বাসা থেকে কেন্দুয়া উপজেলা ছাত্রলীগ কর্মীবৃন্দের উদ্যোগে এক আনন্দ মিছিল বেড় করা হয়।

এ সময় মিছিলে অংশগ্রহন করেন, মোঃ বিল্লাল হোসাইন তালুকদার, এনামুল হক (বাবু), তামিম ইকবাল, রিজন আহমেদ, আব্দুল মোবারক, শরীফ আহমেদ, আব্দুল লিংকন, মোশাররফ, ইমন, সিয়াম, সাকুয়ার হুসেন, রহমত উল্লাহ, মুরসালিন, তনু, উৎস, রাফি, শিমুল, সোহান, আসাদুল, আরিফ হুসেন জয় প্রমুখ। পরে মিছিলটি পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে এডভোকেট মোঃ আব্দুল মতিন এর বাসা এসে শেষ হয়।

উল্লেখ : শনিবার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে,নেত্রকোনা জেলা ছাত্রলীগের নতুন আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক হিসেবে সোবায়েল আহমেদ খানের নাম ঘোষণা করা হয়।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, নেত্রকোনা জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত এবং সেই সাথে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে আগামী এক বছরের জন্য এই আংশিক কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

এই বিভাগের আরও সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

সর্বশেষ সংবাদ

Recent Comments