Homeসংবাদকেন্দুয়া উপজেলাকেন্দুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক খুন ফেরাতে গিয়ে আহত যুবক...

কেন্দুয়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবক খুন ফেরাতে গিয়ে আহত যুবক হাসপাতালে

হুমায়ুন কবির, কেন্দুয়া:
নেত্রকোনার কেন্দুয়া উপজেলার নওপাড়া বাজারে বুধবার সন্ধ্যার পর একটি জুতার ফ্যাক্টরির সন্নিকটে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে উপজেলার দূর্গাপুর গ্রামের হাসিম উদ্দিনের ছেলে রোকন (৩৫) নামের এক যুবক খুন হয়েছে।

এসময় কাউরাট গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রাকিব (৩৪) নামের আরেক যুবক গুরুতর আহত হয়। হাসপাতাল সূত্রে জানা যায় আহত যুবক-কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। তবে তার অবস্থাও আশংকাজনক।

স্থানীয় সুত্রে জানা যায়,ঘটনার আগে নিহত রোকন কে কোন যুবক ডেকে ফ্যাক্টরির পাশে নিয়ে যায়। এরপর সেখানে তার সঙ্গে কথাকাটাকাটির এক পর্যায়ে ধাড়ালো অস্ত্র দিয়ে হামলা চালায় সন্ত্রাসীরা।

তাকে ফেরাতে গিয়ে কাউরাট গ্রামের বাচ্চু মিয়ার ছেলে রাকিব গুরুতর আহত হয়। দুজনকেই আশংকা জনক অবস্থায় কেন্দুয়া উপজেলা হাসপতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রোকনকে মৃত বলে ঘোষনা করেন। আহত রাকিবকে সঙ্গে সঙ্গে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে ছুটে যায়। কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি জন্য খুনের ঘটনাটি ঘটেছে তার তথ্য খুঁেজ বের করতে অনুসন্ধান চালাচ্ছি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -spot_img

সাম্প্রতিক সংবাদ